জাতীয়

মঙ্গলবার ইসির সঙ্গে আওয়ামী লীগসহ ১৩ দলের বৈঠক

আগামীকাল (মঙ্গলবার) ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে আওয়ামী লীগসহ ১৩টি রাজনৈতিক দলের বৈঠক অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৮ জুন) বিকেল ৩টায় রাজধানীর নির্বাচন ভবনে ইসি সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হবে বলে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ইসির যুগ্ম-সচিব আসাদুজ্জামান।

কাল বৈঠকে বসতে যাচ্ছে যেসব দল, বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ তরিকত ফেডারেশন, বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল), বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি), গণতন্ত্রী পার্টি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বিকল্প ধারা বাংলাদেশ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ), বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ), বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট।

এর আগে গত ১৯ ও ২১ জুন বিএনপি, জাতীয় পার্টিসহ ২৬টি রাজনৈতিক দলকে ইভিম যাচাই বিষয়ক বৈঠকে ডাকে ইসি। প্রথম বৈঠকে গণফোরাম, বাংলাদেশ জাতীয় পার্টি ও কৃষক শ্রমিক জনতা লীগ অংশ নেয়নি। দ্বিতীয় দিনের বৈঠকে অনুপস্থিত ছিল বিএনপি, জেএসডি, বাংলাদেশ কল্যাণ পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ মুসলিম লীগ (বিএমএল)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button