জাতীয়

ছায়ানটকে স্কুল বাস দিয়েছে ভারতীয় হাইকমিশন

নালন্দা উচ্চ বিদ্যালয়কে দুটি স্কুল বাস দিয়েছে ভারতীয় হাইকমিশন। আজ ২৯ জুলাই ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নালন্দা উচ্চ বিদ্যালয়কে দুটি স্কুল বাস হস্তান্তর করেন। নালন্দা উচ্চ বিদ্যালয় ছায়ানট কর্তৃক পরিচালিত একটি স্কুল। ছায়ানটের নির্বাহী সভাপতি ডা. সারওয়ার আলী, সহ-সভাপতি খায়রুল আনাম শাকিল, সাধারণ সম্পাদক মিস লাইসা আহমেদ লিসা এবং নালন্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিস সুমনা বিশ্বাস এই অনলাইন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

স্কুল বাস দুটি স্কুলের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং ছায়ানটকে ছাত্রছাত্রীদের প্রতিদিনের স্কুলে যাতায়াতের সুবিধা নিশ্চিত করতে সাহায্য করবে। অনুষ্ঠানে কথা বলতে গিয়ে রীভা গাঙ্গুলি দাশ বলেন, কঠোর পরিশ্রম ও আত্মনিয়োগের মধ্য দিয়ে ছায়ানট গত কয়েক দশক ধরে বাংলাদেশের বাঙালি ঐতিহ্যকে বাঁচিয়ে রেখেছে। প্রজন্মের পর প্রজন্ম ধরে শিল্পীদের অনুশীলন, উন্নয়ন ও প্রশিক্ষণ দিয়ে ছায়ানট বাংলাদেশী সমাজ এবং এর মূল্যবোধকে গভীরভাবে প্রভাবিত করে চলেছে। ছায়ানটের সাথে এই বন্ধুত্বকে আমরা সম্মান করি এবং তাদের সহযোগিতায় আসতে পেরে নিজেদের সৌভাগ্যবান বলে মনে করি।

নালন্দা উচ্চ বিদ্যালয় এবং ছায়ানট কর্তৃপক্ষ এই উপহারের জন্য ভারতীয় হাই কমিশনকে ধন্যবাদ জানান এবং বলেন, হাই কমিশনের এই অবদান তাঁদের কার্যক্রম পরিচালনায় অনেকখানি সহায়ক হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button