বিনোদন

ফেসবুকে বিরক্ত তিশা, সতর্ক করলেন ভক্তদের

“সুন্দর পুরুষের চেয়ে দায়িত্বশীল পুরুষ ভালো” । সম্প্রতি অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার সাথে মোস্তফা সারোয়ার ফারুকীর ছবি দিয়ে এমন একটি স্ট্যাটাস ভাইরাল হয়েছে। এতে বেশ ক্ষেপেছেন এই অভিনেত্রী।

ভেরিফাইড পেজ থেকে সতর্কতামূলক স্ট্যাটাস তুলে ধরেন তিশা। অভিযোগ করেন সামাজিকমাধ্যম ফেসবুকে তার নামে রয়েছে ভুয়া পেজ । সেখান থেকে বানোয়াট স্ট্যাটাস ছড়ানো হচ্ছে যা খুবই বিরক্তিকর।

স্ট্যাটাসে ভক্ত ও অনুসারীদের সতর্ক করেছেন তিনি। একইসঙ্গে এরপর থেকে তার ভেরিফাই পেজ থেকে স্ট্যাটাস দেওয়া হয়েছে কিনা সে বিষয়ে যাচাই করার আহ্বান করেছেন।

স্ট্যাটাসে এই অভিনেত্রী লেখেন, গত কয়েকদিন ধরে দেখছি আমার নামে খোলা একটা ফেইক পেজ থেকে আমার আর ফারুকীর ছবি দিয়ে একটা বানোয়াট স্ট্যাটাস শেয়ার হচ্ছে। আমার আর ফারুকীর ছবি চুরি করে তার সঙ্গে মনের মাধুরী মিশিয়ে একটা স্ট্যাটাস লিখেন ঐ ফেইক পেজের অ্যাডমিন! “সুন্দর পুরুষের চেয়ে দায়িত্বশীল পুরুষ ভালো” টাইপের কিছু একটা।

তিনি আরও লেখেন, আমি এই ফেইক স্ট্যাটাসের জন্য খুবই বিরক্ত। কারণ আমার চোখে আমার স্বামী দায়িত্বশীলতো বটেই, খুব সুন্দরও।

ভক্ত ও গণমাধ্যমকর্মীদের সতর্ক করে ওই স্ট্যাটাসে তিশা লেখেন, প্রিয় ভাই-বোনেরা, দয়া করে ঐ ফেক পেজটাকে রিপোর্ট করলে আমি খুবই খুশী হবো! আর সাংবাদিক ভাই-বোনেরা, দয়া করে চেক করে নিবেন আমার নামে যে কথা প্রচার হচ্ছে সেটা আমার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করা হয়েছে কিনা।

এদিকে একই বিষয় নিয়ে বিরক্ত তিশার স্বামী জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীও। বিষয়টি নিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেও একটি স্ট্যাটাস শেয়ার করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button