বিনোদনসাহিত্য ও বিনোদন

মুখোশ খুলে যাবে’, সালমানকে সতর্কবার্তা প্রাক্তন প্রেমিকা সোমি আলির

নব্বইয়ের দশকে বলিউডে সোমি আলির সঙ্গে সালমান খানের প্রেম নিয়ে বেশ আলোচনা হয়েছে। দীর্ঘ আট বছর চুটিয়ে প্রেম করেছেন সোমি আলি ও সালমান। সে সময় তারা সম্পর্কে থাকাকালীন সময়ে ঐশ্বরিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় সালমানের। এই কারণে সোমি আলির সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়।  সে সময় গণমাধ্যম ও বিনোদোন পাতায় তাদের এ প্রেম কাহিনী বেশ হৈ চৈ ফেলেছিলো।

সালমানের সঙ্গে ‘সম্পর্ক’ ভেঙে গেলেও তাঁকে নিয়ে কুৎসা করেননি সোমি। বরং সোলমান ও তার পরিবারের থেকে অনেক কিছু শিখেছেন বলেই জানিয়েছেন। তার কথায়,‘‘সালমানের মা-বাবা এবং ওর পরিবারের থেকে অনেক কিছু শিখেছি। সলমনের সম্পর্কেও একই কথা বলব। তা ছাড়া, কোনও সম্পর্কে সুখী না হলে তা ছেড়ে বেরিয়ে আসাই উচিত। আমাদের ক্ষেত্রেও তেমনই হয়েছিল।

তবে এবার বিস্ফোরক মন্তব্য সামনে ছাড়লেন সোমি আলি।

হলিউড প্রযোজক হারভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে মিটু-র অভিযোগ এনেছিলেন একাধিক নারী। এবার সেই প্রযোজকের সঙ্গেই সালমানের তুলনা করলেন সোমি আলি।

বুধবার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন সোমি আলি। পোস্টটিতে একটি গানের স্থিরচিত্র ব্যবহার করেছেন এই অভিনেত্রী। ছবিটি সালমান খান, ভাগ্যশ্রী অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার ‘আতে জাতে হাসতে গাতে’ গানের একটি দৃশ্য।

এর ক্যাপশনে সোমি আলি লেখেন, ‘বলিউডের হারভে ওয়েনস্টেইন, তোমার মুখোশ একদিন খুলে যাবে। যে সমস্ত নারীদের সঙ্গে তুমি দুর্ব্যবহার করেছ, তারা একদিন তোমার সমস্ত সত্যি ফাঁস করে দেবে। ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো’।

সরাসরি সালমানে নাম প্রকাশ না করলেও, এই পোস্টের ইঙ্গিত যে সালমানের দিকে তা বুঝতে খুব বেশি অসুবিধা হয়নি কারও। তবে এই পোস্ট ঘিরে কোনও প্রতিক্রিয়া জানাননি সালমান। এমনকি ঐশ্বরিয়াও তার নাম উল্লেখ করায় কোনো মতামত দেননি।

অবশ্য পোস্টটি ভাইরাল হতেই মুছে দেন সোমি আলি।

স্কুলের গণ্ডি পার না হতেই সালমানের প্রেমে হাবুডুবু খেয়েছেন সোমি। এমনকি সালমানকে সামনাসামনিও দেখেননি। আমেরিকার ফ্লোরিডায় থাকতেন সোমি আলী।  শুধুমাত্র সালমানকে বিয়ে করবেন বলে নাকি ফ্লোরিডা ছেড়ে এ দেশে চলে এসেছিলেন কিশোরী সোমি। শেষমেশ ভারতেও চলে আসেন তিনি। যাওয়ার আগে মা’কে বলেছিলেন, ‘‘সালমানকে বিয়ে করতে মুম্বাই যাচ্ছি!’’

একটানা আট বছরের ‘সম্পর্ক’ সত্ত্বেও এক সময় বিচ্ছেদ আসে সোমির জীবনে। সোমির কথায়, ‘‘এখন মনে হয়, সালমানকে বিয়ে করার জন্য ঘরবাড়ি ছেড়ে ভারতে যাওয়াটা কী বোকামিই ছিল! তখন আমি মাত্র ১৬ বছরের… ’’

দীর্ঘ ক্যারিয়ারে শুধু সোমি আলিই নন; সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ থেকে ইউলিয়া ভান্তুরসহ অনেকের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button