বিনোদনসাহিত্য ও বিনোদন

‘বাহুবলী’র রেকর্ড ভেঙ্গে ইতিহাস রচনা করেছে ‘‘পুষ্পা “

‘বাহুবলী’র রেকর্ড ভেঙ্গে ইতিহাস রচনা করেছে তামিল মুভি ‘‘পুষ্পা (pushpa)। গোটা দেশে ব‍্যবসার নিরিখে ৩০০ কোটির মাইল ফলক আগেই পেরিয়ে গিয়েছিল আল্লু অর্জুনের (allu arjun) এই ছবি। এবার পুষ্পার হিন্দি সংষ্করণও ১০০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলল।

গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল পুষ্পা: দ‍্য রাইজ। তেলুগুর পাশাপাশি হিন্দি, তামিল, মালয়ালম ও কন্নড় ভাষাতেও ডাবিং করা হয়েছিল এই ছবির। মুক্তির দেড় মাস পরেও ছবিটি নিয়ে উন্মাদনা এতটুকুও কমেনি। এই প্রথম আল্লু অর্জুনের কোনো ছবির হিন্দি সংষ্করণ প্রেক্ষাগৃহে মুক্তি পেল। আর প্রথম ছবিতেই ম‍্যাজিক দেখালেন তিনি। অত‍্যন্ত জনপ্রিয় ছবি বাহুবলীর রেকর্ডকেও ছাপিয়ে গিয়েছে পুষ্পা।

‘বাহুবলী’র রেকর্ড ভেঙ্গে ইতিহাস রচনা করেছে ‘‘পুষ্পা “

 ভারতিয় গণ্যমাধ্যম বলছে, এটাই প্রথম ছবি যা মুক্তির প্রথম দিনে মাত্র ৩ কোটি টাকার ব‍্যবসা করেও আজ ১০০ কোটি টাকার মাইলফলক পার করেছে। উল্লেখ‍্য, ইতিমধ‍্যেই কিন্তু OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পেয়েছে পুষ্পা। তা সত্ত্বেও দর্শকরা প্রেক্ষাগৃহে ভিড় করছেন। এর আগে পরিচালক এস এস রাজামৌলির বাহুবলী ছবিটি প্রথম দিনে ৫ কোটি টাকার ব‍্যবসা করে মোট ১১৭ কোটি টাকার ব‍্যবসা করেছিল। কিন্তু পুষ্পা সেই রেকর্ডটাও ভেঙে দিয়েছে।

‘বাহুবলী’র রেকর্ড ভেঙ্গে ইতিহাস রচনা করেছে ‘‘পুষ্পা “

সিনেমাটি মোট দুটি ভাগে বিভক্ত । যার প্রথম ভাগ Pushpa: The Rise Part 1 গত ১৭ ডিসেম্বর ২০২১ একইসাথে পাঁচটি ভাষায় ও বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। পুষ্পা মুভিটি কাহিনী ভারতে চন্দনকাঠের চোরাচালান এর পটভূমিতে নির্মিত একশন,রোমান্স, ড্রামা ।সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার । মুভিটি প্রডিউস করেছেন নাবিন ইয়েরনানি ও রবি শংকর। সঙ্গীত প্রদর্শন করেছেন দেবী শ্রী প্রসাদ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button