বিনোদনসাহিত্য ও বিনোদন

প্রকাশ্যে এলো বিরুশকা কন্যা ভামিকা

বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতির ঘরে ২০২১ সালের ১১ জানুয়ারি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়। সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখবেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন তিনি। তারপর থেকেই মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন ।

বিভিন্ন সময় মেয়ে ভামিকার ছবি তারা পোস্ট করলেও কখনো মুখ প্রকাশ্যে আনেননি। তবে বিরাট-আনুশকার সব প্রচেষ্টা ব্যর্থ হয়ে গেল রোববার (২৩ জানুয়ারি)।

এদিন কেপ টাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা এক দিনের ম্যাচ চলাকালীন মাঠে মেয়েকে নিয়ে হাজির ছিলেন আনুশকা। বিরাটও এদিন দলের বিপর্যয়ের মুখে দারুণ এক হাফ সেঞ্চুরি তুলে নেন। আর তখনই ভামিকার মুখে ক্যামেরা ধরে ব্রডকাস্টাররা। যার কারণে ক্ষুব্ধ ‘বিরুশকা’ ভক্তরা, এর মাধ্যমে ব্যক্তিগত গোপনীয়তাকে লঙ্ঘন করা হয়েছে বলে দাবি তাদের।

আগেও বেশ কয়েকবার মেয়েকে নিয়ে মাঠে হাজির হয়েছিলেন আনুশকা। তবে ভামিকার মুখ বরাবরই ঢেকে ছবি প্রকাশ্যে এনেছেন ভক্তরা। এদিন বিরাট অর্ধশত রানের গণ্ডি পার করলেই মেয়েকে কোলে নিয়ে গ্যালারিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় আনুশকাকে।

২২ গজ থেকেই মেয়ে ও স্ত্রীর উদ্দেশে ভালোবাসা জানান বিরাট, এমনকি এই হাফ সেঞ্চুরি ভামিকাকেই উত্সর্গ করেন সদস্য সাবেক হওয়া ভারত অধিনায়ক।

ব্রডকাস্টারদের এমন কাণ্ড দেখে হতবাক এবং একসঙ্গে ক্ষুব্ধ ‘বিরুশকা’ ভক্তরা। নেটিজেনদের একটা বড় অংশের দাবি, বিরাট-আনুশকার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত ছিল তাদের। ম্যাচের ওই অংশের ভিডিও ক্লিপিংস প্রচুর পরিমাণে শেয়ারও হয় সোশ্যাল মিডিয়ায়। সেটিও অনুচিত কাজ বলেই দাবি করছেন ওই নেটিজেনদের। সূত্র: হিন্দুস্তান টাইমস

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button