রাজনীতি

র‌্যাবের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা বড় ষড়যন্ত্র: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে র‌্যাবের সাবেক ও বর্তমান সাত কর্মকর্তার ওপর মার্কিন নিষেধাজ্ঞা এই নিষেধাজ্ঞা আরোপে ষড়যন্ত্র রয়েছে। তবে আগামী নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না বলে জানান তিনি।

সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সভা হয়। এ সভার পর এক ব্রিফিংয়ে এসব কথা জানান ওবায়দুল কাদের।

বিজয়ের মাসে র‌্যাবের সাত কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা নতুন করে কোনো ষড়যন্ত্রের অংশ কিনা- এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, অবশ্যই বড় ষড়যন্ত্র। তবে নির্বাচনে প্রভাব ফেলার কোনো কারণ নেই। বরং বিজয়ের মাসে দেশটির যে বক্তব্য সেটি আমাদের দেশের জঙ্গিবাদ, তাদের পৃষ্ঠপোষক এবং সন্ত্রাসীদেরকে উৎসাহিত করছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কাদের বলেন, দলীয় মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচার পরিচালনার জন্য একটি সমন্বয় কমিটি করা হচ্ছে। এ কমিটির সমন্বয়কের দায়িত্ব পালন করবেন সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আর সদস্য সচিব থাকবেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। এছাড়া আরও কয়েকজন থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button