জাতীয়

ঢাকায় বোমা আতংকে ফ্লাইটের জরুরি অবতরণ, তল্লাশিতে মেলেনি কিছু

বোমা থাকার খবরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বুধবার রাতে জরুরি অবতরণ করে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি বিমান। পরে তল্লাশি চালায় বিমানবাহিনীর বোম্ব স্কোয়াড। এমনকি যাত্রীদের লাগেজও তল্লাশি চালানো হয়েছে। কিন্তু সন্দেহজনক কিছু না পাওয়ায় যাত্রীদের পুনরায় বিমানে ওঠানো হয়েছে।

পরে বোম ডিসপোজাল ইউনিটের প্রধান  ‘বিমানটি সম্পূর্ণ নিরাপদ ও এতে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি’ বলে শাহজালাল বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল হাসানের কাছে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেন।

উল্লেখ  বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে একটি বার্তা এসেছিলো যে, এই ফ্লাইটে বোমা সদৃশ কিছু আছে। সেজন্য প্রথমে জরুরি অবতরণ বলা হলেও এটি আসলে রেগুলার ফ্লাইট শিডিউলের মধ্যেই পড়ে।

আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে শাহজালাল বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল আহসান জানান, আমরা বিমানটির প্রত্যেক আরোহী ও পুরো বিমানটি আমরা সার্চ করছি। এখন পর্যন্ত বোমা বা বোমা সদৃশ কিছু পাওয়া যায়নি। বিমানটি অবতরণ করে রাত ৯টা ৪০ এ। এটি ছিলো একটি নিয়মিত ফ্লাইট। আর অবতরণের পর থেকেই আমরা বিমানবন্দরের নিরাপত্তা বৃদ্ধি করেছি। ফায়ার সার্ভিসসহ অন্যান্য নিরাপত্তা বাহিনী বিমানবন্দরকে সতর্ক অবস্থানে আছেন, বিমানবন্দরের সামগ্রিক নিরাপত্তাও বৃদ্ধি করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button