রাজনীতি

বিএনপির সঙ্গে কোনো আপস হবে না: ওবায়দুল কাদের

বিএনপির সঙ্গে কোনো আপস হবে না বলে জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ বিএনপিকে প্রতিপক্ষ মনে করলেও বিএনপি আওয়ামী লীগকে শত্রু ভাবে। তাই তাদের সঙ্গে কোনো আপস হবে না।
শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে নারায়ণগঞ্জের কাঁচপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তত্ত্বাবধায়ক সরকার চিরনিদ্রায়, তা নিয়ে টানাটানি করলে বিএনপির আম ছালা দুটোই যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ ক্ষমতার লোভে নয়, জনগণের প্রয়োজন মেটাতেই সফর করেন বলে জানান ওবায়দুল কাদের।
সেতুমন্ত্রী বলেন, মিথ্যাচার, গুজব, দুর্নীতি আর মানুষ খুন বিএনপির আসল রূপ। সরকারের নয়,  ফখরুলের বিএনপির সময় শেষ। আজরাইল তাদের গলা চেপে ধরেছে।
সমাবেশে যোগ দেন জাহাঙ্গীর কবির নানক, শামীম ওসমানসহ কেন্দ্রীয় নেতারা। তারা বলেন,  নারায়ণগঞ্জ থেকেই শুরু হচ্ছে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা। নির্বাচন বানচাল করতে বিএনপি যে পরিকল্পনা করছে তা বাস্তবায়িত হতে দেওয়া যাবে না।
এ সময় সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার জয়ের বিকল্প নেই উল্লেখ করে নেতাকর্মীদের রাজপথে থাকার নির্দেশ দেন নেতারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button