বিনোদন

১১ বছর প্রেম করে বিয়ে করলেন পল্লব

দীর্ঘ ১১ বছর প্রেমের সম্পর্কের পর বিয়ের পিঁড়িতে বসলেন নব্বই দশকের জনপ্রিয় মডেল ও অভিনেতা পল্লব। তার স্ত্রীর নাম ওয়াহিদা রাহী, যিনি একটি ব্যবসা প্রতিষ্ঠানের কর্ণধার। গত বছরের ১৩ জুলাই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবারের সম্মতিতে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানালেন পল্লব।
পল্লব-রাহী দুজনেই জানান, তারা অনেক ভালো আছেন। ১১ বছরের প্রেম ছিল। বলেন, অনার্স ফার্স্ট ইয়ার থেকে প্রেম করছি। বিয়ে তো করলাম মাত্র!
২০১২ সালে পল্লব ও রাহীর প্রথম পরিচয়। এরপর তারা একে অপরের সঙ্গে কথা বলতেন। রাহী বললেন, ‘আমি টুকটাক ফটোশুটের কাজ করতাম। পল্লবের সঙ্গেও একটা কাজ করেছি, নির্মাতা আশরাফুল আলম রিপন ভাইয়ের একটি বিজ্ঞাপনচিত্রে। এরপর ফোনে কথা বলতাম। আমাদের দেখাও হতো। ঘুরতে বের হতাম। একজন আরেকজনকে পছন্দ করতাম। যখন দেখলাম, পল্লব খুবই ভালো মানুষ, ভাবলাম আমার আগামী জীবনের মানুষ হিসেবে তাকেই চাই। ঠিক দুই বছর আগে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। এরপর দুই পরিবারের সঙ্গে কথা বলে গত বছর বিয়েটা করে ফেললাম।’
পল্লব জানালেন, ফেব্রুয়ারি ও মার্চে একটি আনুষ্ঠানের মাধ্যমে বিয়ের খবরটি প্রকাশ্যে আনতে চেয়েছিলেন।
অভিনয় থেকে দূরে থাকলেও আবার শুরু করেছেন এই অভিনেতা। গেল বছর তিনি ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ছায়া’ ছবিতে কাজ করেছেন। সম্প্রতি পল্লব ‘অপারেশন জ্যাকপট’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button