গণমাধ্যমজাতীয়

অ্যাটকোর নতুন কমিটি

মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী আবারও অ্যাসোসিয়েশন অব টিভি চ্যানেল ওনার্স-অ্যাটকোর সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। আর সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ডিবিসি নিউজের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী ও দেশ টিভির আরিফ হাসান।

শনিবার (৩০ অক্টোবর) সকালে, রাজধানীর গুলশানে সংগঠনটির কার্যনির্বাহী কমিটির এজিএম ও ভোটগ্রহণ শেষে এ ফলাফল ঘোষণা করে অ্যাটকো নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশনার এম এম মোমেন আনুষ্ঠানিক ফলাফল ঘোষণায় বলেন, আশা রাখছি নতুন কমিটি আরও ভালোভাবে এই দায়িত্ব পালন করবেন। এছাড়া অ্যাটকোর যেসব সমস্যা আছে তা সমাধানেও ভূমিকা রাখবে নবনির্বাচিত কমিটি।

সকালে অ্যাটকোর কার্যনির্বাহী কমিটির ৪৪তম সভা অনুষ্ঠিত হয়। অ্যাটকোর সভাপতি অঞ্জন চৌধুরীর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় অংশ নেন অন্য সদস্যরা। তিন বছর মেয়াদি ১৫টি পরিচালক পদে নির্বাচনের জন্য এবার প্রার্থী ছিলেন ১৯ জন। সরাসরি ভোটের মাধ্যমে শুরুতে ১৫ জন পরিচালক নির্বাচিত হন।

অ্যাটকোর নতুন কার্যনির্বাহী কমিটির পরিচালকরা হলেন, এটিএন বাংলার ড. মাহফুজুর রহমান, বাংলাভিশনের আব্দুল হক, ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, আরটিভির জসিম উদ্দিন, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান ও এশিয়ান টিভির সিনিয়র ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল, বৈশাখী টিভির টিপু আলম মিলন, দীপ্ত টিভির কাজী জাহিদুল হাসান, এনটিভির আশফাক উদ্দিন আহমেদ, সময় টিভির আহমেদ জোবায়ের, নাগরিক টিভির ড. রুবানা হক, ইটিভির আব্দুস সামাদ ও চ্যানেল আইয়ের জহির উদ্দিন মাহমুদ মামুন।

নির্বাচনে যারা পরাজিত হয়েছেন তারা হলেন, একাত্তর টিভির মোজাম্মেল বাবু, ইন্ডিপেন্ডেন্ট টিভির আহমেদ শায়ান ফজলুর রহমান, চ্যানেল টুয়েন্টি ফোরের শেখ কবীর হোসেন এবং গান বাংলার ফারজানা মুন্নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button