জাতীয়

এমপি মীরা’র ত্রান কার্যক্রম চলমান

নভেল করোনা ভাইরাসের মহামারী রোধে সমস্ত দেশে অঘোষিত লকডাউন করার ফলে খেটে খাওয়া মানুষ গুলো  অসহায় অবস্থায় রয়েছে। ঘরের খাবার নেই অনেকের।

বরিশালের উজিরপুর ও বানারীপাড়া উপজেলার এমন-ই বিপদগ্রস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন বরিশালের সংরক্ষিত (আসন -৩২৮) মহিলা এমপি দক্ষিনের অগ্নিকন্যা খ্যাত সৈয়দা রুবিনা আক্তার মীরা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশে, তার পক্ষ থেকে অসচ্ছল ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

তারই ধারাবাহিকতায় আজ শনিবার বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের ৫০ টি অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়ানে খাদ্য সামগ্রী হিসাবে চাল, বিতরন করেন মাননীয় সংসদ সদস্য  সৈয়দা রুবিনা আক্তার। খাদ্য সামগ্রী বিতরনের সময় মাননীয় সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন তার ব্যক্তিগত সহকারী এবং বানারীপাড়া উপজেলা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনিছুর রহমান মিলন।

এ বিষয়ে সাংসদ রুবিনা আক্তার জানান বিশ্ব ব্যাপী ছড়িয়া পরা নভেল করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সচেতন থাকতে হবে। সরকারের প্রতিটি পদক্ষেপ মেনে চললে আমরা নভেল করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারবো। এছাড়াও তিনি জনগনকে অনুরোধ করেন সুরক্ষিত থাকতে হলে ঘরে থাকার পাশাপাশি সরকারের নির্দেশনা গুলো মেনে চলতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button