সাহিত্য ও বিনোদন

১০ বছর বয়সী ছেলে রয়েছে যশের, জানালেন প্রাক্তন স্ত্রী

প্রেম, বিয়ে, বিচ্ছেদ সেই সঙ্গে পুত্র সন্তানের মা হওয়া এ রকম নানা বিষয় নিয়ে আলোচনা আর সমালোচনার তুঙ্গে নায়িকা ও সাংসদ নুসরাত জাহান।

এ বারো আলোচনায় এসেছেন তিনি, তবে ভিন্ন ভাবে।

শ্বেতা সিং কালহানস নামের এ নারী নিজেকে দাবি করলেন যশ দাসগুপ্তের স্ত্রী হিসেবে। তবে তিনি এও জানান, যশের সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের ১০ বছরের এক পুত্র সন্তানও রয়েছে! এই খবর শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়া ও টালিগঞ্জের শোবিজ পাড়ায়।

আনন্দবাজার ডিজিটালের কাছে যশের প্রাক্তন স্ত্রী বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের ছেলেও আছে। তাছাড়া যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলব না।

তিনি আরও বলেন, ‘যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালবাসা? যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সে দিন থেকেই ওর জন্য আমার ভালবাসা উধাও হয়ে গিয়েছে।’

নিখিলের সঙ্গে সম্পর্ক থাকা অবস্থাতেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জুড়ে যায় নুসরাতের। তাদের প্রেমের বিষয়টি এখন সবারই জানা।

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। তার ছেলের বাবা কে, এই প্রশ্নের উত্তর না দিয়ে বারবারই পাশ কাটিয়েছেন তিনি। যদিও গুঞ্জন রয়েছে, নুসরাতের সন্তানের বাবা নাকি যশই!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button