বিনোদনসাহিত্য ও বিনোদন

সন্তানের বাবার কথা উল্লেখ করলেন নুসরাত!

বৃহস্পতিবার ছেলে সন্তান জন্ম দিয়েছেন সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহান। কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে হয়েছে তার অস্ত্রোপচার। নুসরাত এবং তার নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন। ভারতের জিনিউজ টেলিভিশন এ খবর জানিয়েছে।

প্রেগনেন্ট অবস্থা থেকেই সন্তানের বাবার পরিচয় নিয়ে অনেক সমালোচোতি হয়েছেন নুসরাত। তবে সমালোচনাকে পিছে ফেলে নিজের সন্তানকে বুকে আগলে উপভোগ করছেন মাতৃত্বের স্বাদ।

তবে তিনি হয়তো ধীরে ধীরে হয়তো সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন। সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। চোখে নেই কাজল, চুল এলোমেলো। মাতৃত্বের আনন্দ মাখা তার মুখে।

ছবির ক্যাপশনে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’।

তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখলেন, ‘ড্যাডি’। কিন্তু নাম উল্লেখ করেন নি।

এদিকে বুধবার রাত থেকেই হাসপাতালে নুসরাতের পাশে ছিলেন যশ এমনকি ওটিতে তাঁর পাশেই দেখা গেল যশ দাশগুপ্তকে। হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা— প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশকে দেখা গিয়েছে। তাতে ভক্তদের অনুমান, যশই নুসরাতের সন্তানের বাবা। হাসপাতাল যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button