লিড স্টোরিসাহিত্য ও বিনোদন

মিথ্যা মামলায়, আমাকে ফাঁসানো হচ্ছে: পরীমনি

‘আমার বিরুদ্ধে দায়ের করা সব মামলাই মিথ্যা। সাংবাদিক ভাইয়েরা আপনারা তদন্ত করেন। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে, আদালতে এসব কথা সাংবাদিকের বলেন, ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি।

মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে শুনানি শেষে বের হওয়ার সময় এসব কথা বলেন পরীমনি।

ঢাকা মহানগর হাকিম আদালতে আজ দুপুর ১২টা ১০ মিনিটে চারদিনের রিমান্ড শেষে পরীমনিকে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত সংস্থা সিআইডি, তার বিরুদ্ধে মাদক আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত বৃহস্পতিবার (৫ আগস্ট) পরীমনি ও রাজকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাতদিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বনানীর বাসায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব। এ ঘটনায় পরদিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‍্যাব বাদী হয়ে একটি মামলা করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button