সাহিত্য ও বিনোদন

মধ্যরাতে আটক হলেন মডেল পিয়াসা ও মৌ

রাজধানীর বনানীর রেইনট্রিতে ধর্ষণকাণ্ড ও গুলশানে কলেজছাত্রী মোসাররাত জাহান মুনিয়া আত্মহত্যাকাণ্ডে আলোচনার পর নাম আসা মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা আটক হয়েছেন।

রবিবার (১ আগস্ট) রাতে বারিধারার ৯ নম্বর রোডের ৩ নম্বর বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ ফারিয়া মাহাবুব পিয়াসাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মোহাম্মদপুর এলাকার বাবর রোড থেকে ইয়াবা ও মাদকসহ মৌ আক্তার নামের আরও এক মডেলকে আটক করা হয়েছে। পিয়াসা ও মৌ দুজনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আছে। তার মধ্যে ব্ল্যাকমেইলের অভিযোগ গুরুতর। এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।’

রাতেই ডিএমপির অতিরিক্ত উপকমিশনার কমিশনার (এডিসি) মহিদুল ইসলাম বলেন, ‘কিছু নির্দিষ্ট কারণে পিয়াসার বাসায় অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে তার বাসা থেকে বেশ কিছু বিদেশি মদ, ইয়াবা ও অন্যান্য মাদক উদ্ধার করা হয়েছে। এই সময় তার একাধিক মুঠোফোন জব্দ করা হয়েছে। বর্তমানে তাকে ডিবি কার্যালয়ে নেয়া হচ্ছে। এই বিষয়ে বাকি তথ্য পরে বিস্তারিত জানানো হবে।’

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন এই পিয়াসা। এছাড়া চলতি বছর গুলশানের মুনিয়া আত্মহত্যাকাণ্ডে তার নাম আবার আলোচনায় আসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button