রাজনীতি

সরকার হটাতে ঐক্যের বিকল্প নেই: মির্জা ফখরুল

সরকার হটাতে ঐক্যের বিকল্প নেই মন্তব্য করে সরকার হটানোর আন্দোলনে কৃষকদলসহ সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে কৃষকদলের নবগঠিত কমিটির নেতাদের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, এ দেশে যে ফ্যাসিস্ট সরকার ক্ষমতা দখল করে আছে তাদের সরানোর জন্য সবাইকে ভূমিকা রাখতে হবে। আমাদের এখন দায়িত্ব হচ্ছে নিজেদের সংগঠিত করে, ঐক্য সৃষ্টি করা। এর কোনো বিকল্প নেই।

কৃষকদলের নবগঠিত কমিটির নেতাদের অভিনন্দন জানিয়ে সংগঠনটির সাবেক সভাপতি মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জাতীয়তাবাদী কৃষক দলের সম্মেলন হয়েছিল। একটি মাত্র সংগঠন সম্মেলনের মাধ্যমে তারা তাদের যে সাংগঠনিক দায়িত্ব সেই দায়িত্ব পালন করেছে। সেই সম্মেলনের মাধ্যমে আজকে সাংগঠনিক দায়িত্ব যারা পেলেন, আমি তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

এর আগে দুপুরে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে জাতীয়তাবাদী কৃষকদলের নবগঠিত কমিটির সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-সভাপতি গৌতম চক্রবর্তী, যুগ্ম সম্পাদক টিএস আইয়ুব, মোশাররফ হোসেন ও দফতর সম্পাদক শফিকুল ইসলাম বিএনপি মহাসচিবের সঙ্গে সাক্ষাৎ করেন। তারা নতুন কমিটি দেওয়ার জন্য মির্জা ফখরুলকে ফুল দিয়ে অভিনন্দন জানান। এ সময় বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি উপস্থিত ছিলেন।

২২ বছর পর গত ১২ মার্চ চতুর্থ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হলেও দীর্ঘ পাঁচ মাস পরে সোমবার (২০ সেপ্টেম্বর) কৃষকদলের ৭ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেয় বিএনপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button