সাহিত্য ও বিনোদন

ই-ভ্যালির লাইভে “তাহসান-মিথিলার” সারপ্রাইজ জবাব !

অবশেষে সারপ্রাইজের সমাপ্তি টানলেন তাহসান-মিথিলা। টানা ৫ বছর পর শনিবার (১৫ মে) রাতে  সত্যি সত্যিই এক হলেন সাবেক এই দম্পতি। তবে সেটি, ই-ভ্যালি আয়োজিত সরাসরি সম্প্রচারিত শো’তে।

তবে, তাহসানের পোস্টের ভিত্তিতে ভক্তদের মনে যে প্রশ্নগুলো উঠেছিলো, তার কোনোটাই সম্পন্ন হয় নি। কেউ ভেবেছিলেন, আবার এক হবেন তাহসান-মিথিলা । কেউ বলেছেন, হয়তো অন্য কাউকে বিয়ের ঘোষণা দিবেন তাহসান। কিন্তু সবাইকে তাক লাগিয়ে বিচ্ছেদের ৫ বছর পরও, নিজেদের পজেটিভ চিন্তা ভাবনাকেই হাইলাইট করেছেন এই  ‍দুই তারকা।

শনিবার রাত ১০টায় ই-ভ্যালি আয়োজিত এই বিশেষ শো সঞ্চালনা করেন নাভেদ মাহবুব। সরাসরি সম্প্রচার হয় প্রতিষ্ঠানটির ফেসবুক পেইজে। এতে যুক্ত হওয়ার প্রেক্ষাপট বলতে গিয়ে দু’জনেই প্রায় একই তথ্য জানান। বলেন, শুরুতে তারা এই শোয়ের প্রস্তাব এক কথায় মানা করে দেন সংশ্লিষ্টদের।

শো’তে অংশ নেওয়া প্রসঙ্গে মিথিলার প্রতিক্রিয়াটি এমন, ‘আমি শুরুতে সোজা মানা করে দিয়েছি। কারণ, একসঙ্গে বসলে আবার জানি মানুষ কি বলে! কিন্তু পরে ভাবলাম যে, পজিটিভ ভাবনার কথাগুলো আমাদের একসঙ্গে বসেই বলা দরকার।এখানে আমি কিছু ভালো বিষয় প্রমোট করতে এসেছি। কারণ, আমাদের সবাইকে নিয়েই ভালো থাকতে হবে। অনুরোধ করবো, আমরা খারাপ কিছু বলবো না। খারাপ কিছু শুনবোও না। আমাদের ভেতরে পজিটিভিটির চর্চা করা খুব দরকার।’

মিথিলার কথার সূত্র ধরে তাহসান কথা বলেন আরও বিস্তারিত। তার ভাষায়, ‘যখন আমি সারপ্রাইজের স্ট্যাটাসটা দিলাম এবং ও (মিথিলা) রিপ্লাই দিলো; তখন খেয়াল করলাম অনেক পজিটিভ বা সারপ্রাইজ হওয়ার মতো কমেন্ট আসছে। কিন্তু খেয়াল করলাম এরমাঝে কিছু নেতিবাচক কমেন্ট আসতে থাকলো ওকে (মিথিলা) নিয়ে। যেটা আগেও লক্ষ্য করেছি। দেখুন ৫ বছর হলো আমাদের বিচ্ছেদের। সঙ্গত কারণেই একসঙ্গে কাজ করা হয় না। বাট প্রতিনিয়ত আমরা সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি!’

ইতিবাচক অনুভূতির চর্চার তাগিদ দিয়ে তাহসানের সুরেই শেষ কথা বলেন মিথিলা। তার ভাষায়, ‘ থ্যাংকস ই-ভ্যালি। উই সুড সেট আ পজিটিভ এক্সাম্পল। এই দেশে তো আমার সন্তানকেও বড় করতে হবে। আমি যত গালি খাই- আমাকে ভালোটাই বলতে হবে। পজিটিভিটির বার্তা ছড়িয়ে দিতে হবে।’

সবশেষ, ই-ভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন জানালেন, আগেই ফেস অব ই-ভ্যালি হয়ে কাজ করছেন তাহসান। শনিবারের (১৫ মে) শো থেকে ফেস অব ই-ভ্যালি লাইফস্টাইল হিসেবে যুক্ত হলেন মিথিলা। দু’জনেই এই প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কাজ করে যাবেন মানুষের মাঝে ইতিবাচক ভাবনা বিকাশের লক্ষ্যে।

প্রসঙ্গত, বুধবার (১২ মে) তাহসান তার ফেসবুক পেইজে লিখে দিলেন- This Saturday night I have a surprise for you। জলটা ঘোলা হলো ঠিক এক ঘণ্টার মাথায় মিথিলার পাল্টা পোস্টে। তিনি তার ভেরিফায়েড পেইজে লিখে দিলেন- ‌Really !!!??……..Waiting for the surprise।

মূলত এর পর থেকেই ভক্তদের মধ্যে নানাবিধ প্রশ্ন উঠে। তারই জবাব মিললো শনিবারের (১৫ মে) সরাসরি শো থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button