জাতীয়

‘ঘুরতে গিয়েছিলেন মামুনুল হক, রিসোর্টে ওঠেন নিরাপত্তার জন্য’

মামুনুল হক, ঢাকা থেকে মাত্র ২০ মিনিটে দুরুত্বে সোনারগাঁতে ঘুরতে গেছেন। নিরাপত্তার জন্য একটি রিসোর্টে উঠেছেন। সেটা কারও কাছে আপত্তিকর হতে পারে। কিন্তু একজনের কাছে এটা আপত্তিকর হলেও সবার কাছে সেটা আপত্তিকর হবে সেটা জরুরি না, কথাগুলো বলেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসেন রাজি।

রবিবার ৪ এপ্রিল বিকেলে সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে মামুনুল হককে হেনস্তা করার প্রতিবাদে আয়োজিত সমাবেশে ‘দলীয় কর্মীরা নিহত, আহত হয়েছেন- এমন একটি সময়ে মামুনুল হক কীভাবে রিফ্রেশমেন্ট ভিজিটে গেলেন?’ সাংবাদিকদের এমন একটি প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

মাওলানা সাখাওয়াত অপর এক প্রশ্নের জবাবে পাল্টা প্রশ্ন করে বলেন, আপনি কীভাবে জানলেন যে তিনি অন্যের স্ত্রী। আপনি ছোট একটি শব্দে যোগ করেন। অন্যের সাবেক স্ত্রী। একজন তালাকপ্রাপ্তকে কেউ বিয়ে করতে পারবে না, এটা ইসলামের কোথাও নেই।

ফোনালাপ মামুনুল হকের কিনা, তিনি তার স্ত্রীর সঙ্গে কথা বলেছেন কিনা জানতে চাইলে সাখাওয়াত হোসেন বলেন, ফোন রেকর্ডের বিষয়টি কী সেটা আমরা বাংলাদেশে সদ্য দেখেছি। ফোনালাপ কার এ বিষয়ে মামুনুল হক আপনাদের সঙ্গে কথা বলবেন।

ফোনালাপ কাটছাঁট করে, বানিয়ে প্রচার করছে যারা তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নেয়া হপ্যে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button