জাতীয়

এইচ টি ইমামের মৃত্যুতে মন্ত্রীদের শোক

এইচ টি ইমামের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক :
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৩ মার্চ) রাতে পাঠানো বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় তিনি এইচ টি ইমামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এইচ টি ইমামের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক:

রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। এক শোক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় থেকে মুজিব নগরে গঠিত বাংলাদেশের প্রথম সরকারের ক্যাবিনেট সেক্রেটারি এইচ টি ইমামের সাথে আমার ব্যক্তিগত ও পারিবারিক সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ট ছিল। বঙ্গবন্ধুর আদর্শের ধারক ও বাহক এইচ টি ইমামের মৃত্যুতে জাতি অসাধারণ মেধাসম্পন্ন, প্রগতিশীল চেতনার অধিকারী একজন শ্রেষ্ট সন্তানকে হারালো। মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের রাজনীতিতে এ প্রবীণ রাজনীতিবিদের অবদান বাঙালি জাতি চিরদিন স্মরণ রাখবে। ড. মোমেন মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এইচ টি ইমামের মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শোক:

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম। এক শোক বার্তায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনার ধারক ও বাহক এইচ টি ইমামের মৃত্যুতে জাতি একজন শ্রেষ্ঠ সন্তানকে হারালো। এ মহান নেতার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে যে শূণ্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়। মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের রাজনীতিতে তাঁর অবদান এদেশের জনগণ চিরদিন স্মরণ রাখবে। শাহরিয়ার আলম মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button