রাজনীতি

মাদারীপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের গণসংযোগ ও পথসভা

আসন্ন মাদারীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী খালিদ হোসেন ইয়াদ এর নৌকা মার্কার সমর্থনে, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে গণসংযোগ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

২৪ ফেব্রুয়ারি বুধবার বেলা ১১ টায় মাদারীপুর পৌরসভার ৬ ও ৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

গণসংযোগ শেষে ৭ নং ওয়ার্ডস্থ থানতলী বাজারে এক পথসভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে আজ উন্নয়নের রোল মডেল। এই এলাকার মানুষের পরম বন্ধু খালিদ হোসেন ইয়াদ যেভাবে করোনার সময় ভয়কে জয় করে মানুষের পাশে থেকে সময়ের কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। নির্বাচনের আগেই বিজয় নিশ্চিত করতে মাঠে নেমে এসেছে শান্তিপ্রিয় জনগন। সেই ধারা অব্যাহত রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং এই মাদারীপুর পৌরসভাকে একটি উন্নত সমৃদ্ধ মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলতে খালিদ হোসেন ইয়াদ কে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান এবং ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার কে উট পাখি মার্কায় ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু বলেন, বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারী উন্নয়ন সহ সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন দৃশ্যমান। তিনি বলেন বৈশ্বিক করোনা মহামারীর কঠিন সময়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জীবনের ঝুঁকি নিয়ে নিরবিচ্ছিন্ন ভাবে মানুষের সেবায় নিয়োজিত থাকতে গিয়ে খালিদ হোসেন ইয়াদ স্ব পরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এক মুহুর্তের জন্য ও মানুষ কে ছেড়ে যাননি। সময়ের পরীক্ষায় উত্তীর্ণ এই জনপদের প্রিয় মানুষ খালিদ হোসেন ইয়াদ কে বিপুল ভোটে বিজয়ী করে একটি উন্নত সমৃদ্ধ পৌরসভা হিসাবে গড়ে তুলতে ভোটারদের প্রতি আহবান জানান।

এছাড়া তিনি ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারকে উট পাখি মার্কায় ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, মোহাম্মদ আব্দুর রাজ্জাক, কাজী শহিদুল্লাহ লিটন, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, উপদেষ্টা আক্তারুজ্জামান খোকা, সাংগঠনিক সম্পাদক শাহ্ জালাল মুকুল, নুরুল ইসলাম রাজা, মেহেদী হাসান মোল্লা, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ, কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক ইফতেখার উদ্দিন পলাশ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, উপ সম্পাদক রাজীব মজুমদার রাজু, তানভীর আকতার শিপার, ফারুক হোসেন মুন্না, জাতীয় কমিটির সদস্য মির্জা মুরশেদুল আলম মিলন, জিএস আফজল হোসেন, শিখা বিশ্বাস, নাদিরা আক্তার, পাপিয়া রায় পাখি, আরজুনা কবির,মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজ হোসেন খান, সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button