জাতীয়

কাকরাইলে মা-ছেলে হত্যা: স্বামী-সতীনসহ ৩ আসামির ফাঁসি

রাজধানীর কাকরাইলে মা শামসুন্নাহার করিম (৪৬) ও ছেলে শাওনকে (১৯) বাসায় ঢুকে খুনের ঘটনায় করা মামলায় স্বামী-সতীনসহ তিন আসামির সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত।

রবিবার (১৭ জানুয়ারি) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালত রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের জন্য এ দিন ধার্য করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, তার তৃতীয় স্ত্রী শারমিন আক্তার মুক্তা ও শ্যালক (মুক্তার ভাই) আল-আমিন ওরফে জনি।

এর আগে গেল ১০ জানুয়ারি আদালতে রাষ্ট্রপক্ষ যুক্তি উপস্থাপনকালে মামলার তিন আসামির সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড দাবি করেন। অন্যদিকে, রাষ্ট্রপক্ষ আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারেনি মর্মে খালাস চান আসামিপক্ষের আইনজীবী। ওইদিন উভয়পক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ১৭ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

২০১৭ সালের ১ নভেম্বর রাজধানীর কাকরাইলে পাইওনিয়র গলির ৭৯/১ নম্বর বাসায় আব্দুল করিমের প্রথম স্ত্রী শামসুন্নাহার করিম (৪৬) ও তার ছেলে শাওন (১৯) দুর্বৃত্তদের হাতে খুন হন। এ ঘটনার পর দিন ২ নভেম্বর রাতে নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button