জাতীয়

কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হবেন ইরফান সেলিম

মাদক গ্রহণ ও বেআইনিভাবে ওয়াকিটকি রাখার দায়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমকে ১৮ মাসের সাজা দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত । এ কারনে ইরফান সেলিমকে সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ জানান, প্রশাসন থেকে এ সংক্রান্ত নথি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যাওয়ার পর তিনি বরখাস্ত হবেন।

হেলাল উদ্দিন আহমেদ জানান, কোনো জনপ্রতিনিধির অপরাধের সাজা হলে প্রচলিত আইন অনুযায়ী প্রথমে সাময়িক বরখাস্ত করা হয়। পরবর্তী সময়ে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হয়। সে অনুযায়ী ইরফানকে সাময়িক বরখাস্ত করা হবে।

ধানমন্ডিতে সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ির সঙ্গে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমের মোটরসাইকেলের ঘষা লাগায় তাকে বেধড়ক মারধর করেছেন গাড়িতে থাকা কয়েকজন। মারধরের ঘটনায় ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম আহত হন। এ ঘটনায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমসহ চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম।

ওই মামলার পরিপ্রেক্ষিতে সোমবার সাড়ে ১২টার দিকে হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিমের অবস্থান শনাক্ত করে তার বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। পরে  র‌্যাব ইরফান ও তার দেহরক্ষী মো. জাহিদকে গ্রেফতার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button