সাহিত্য ও বিনোদন

এবার বলিউডের ৪ নায়ককে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তের ধারাবাহিকতায় মাদককাণ্ডে বলিউডের প্রথম সারির ৪ অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংয়ের জিজ্ঞাসাবাদ চলছিলো। গেল ২৫ ও ২৬ সেপ্টেম্বর এই ৪ নায়িকাকেই জিজ্ঞাসাবাদ করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

জানা গেছে, এনসিবির কর্মকর্তাদের কাছে মাদক সেবন করেন, বলিউডের এমন অন্তত ৫০ জন তারকার নামের তালিকা রয়েছে। একে একে সবাইকে তলব করা হতে পারে।

আর তারই ধারাবাহিকতায় এখন শোনা যাচ্ছে বলিউড কিং শাহরুখ খান ও অভিনেতা রণবীর কাপুরসহ ৪ নায়কের নাম।

দৈনিক ভাস্করের প্রতিবেদনে এমন তথ্য তুলে ধরা হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, শাহরুখ-রণবীর কাপুর ছাড়াও অর্জুন রামপাল, দিনো মরেয়াকে তলব করতে পারে এনসিবি। এ মুহূর্তে তাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে বলে এনসিবির এক কর্মকর্তা জানিয়েছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৬ দিন পর তার বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে টানা তিন দিন জিজ্ঞাসাবাদ শেষে গেল ৮ সেপ্টেম্বর মাদককাণ্ডে গ্রেফতার করে এনসিবি। এরপরই একে একে বলিউড তারকাদের নাম আসতে থাকে মাদককাণ্ডে।

উল্লেখ,গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ২৫ জুলাই সুশান্তের তার বাবা কে কে সিং আত্মহত্যায় প্ররোচনা ও বিষণ্নতার জন্য রিয়া চক্রবর্তীকে দায়ী করে মামলা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button