জাতীয়

এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় চারজন গ্রেফতার

সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নারীকে গণধর্ষণের ঘটনায় ৬ আসামির চারজনকেই গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের একজনকে সুনামগঞ্জের ছাতক থেকে এবং ৩ জনকে হবিগঞ্জ জেলার মাধবপুর, শায়েস্তাগঞ্জ ও নবীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি সিলেটের বালাগঞ্জ উপজেলার চান্দাইপাড়া গ্রামের তাহিদ মিয়ার ছেলে এমসি কলেজের ৫ম ব্লক হোস্টেলের বাসিন্দা সাইফুর রহমান (২৮), মামলার তৃতীয় আসামি হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার শাহ মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে এমসি কলেজ হোস্টেলের ৭নং ব্লকের ২০৫নং কক্ষের বাসিন্দা শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), মামলার ৪ নম্বর আসামি সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রামের কানু লস্করের ছেলে বর্তমানে শাহপরান রাজপাড়া এলাকার বাসিন্দা অর্জুন লস্কর (২৫) এবং মামলার ৫নং সুনামগঞ্জের দিরাই উপজেলার বড়নগদীপুর গ্রামের বাসিন্দা রবিউল ইসলাম (২৫)।

পুলিশ জানায়, রোববার সকালে মামলার প্রধান আসামি সাইফুর রহমান (২৮) ছদ্মবেশে ভারতে পালানোর চেষ্টাকালে সুনামগঞ্জের ছাতক থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এদিন সকালে নগর গোয়েন্দা পুলিশেরে পরিদর্শক আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম হবিগঞ্জের মাধবপুর উপজেলা মনতলা এলাকা থেকে অর্জুনকে গ্রেফতার করে।

রোববার রাত ৮টার দিকে হবিগঞ্জ শহরের অনন্তপুর এলাকায় র‌্যাবের হাতে আটক হন মামলার আরেক আসামি শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫)। র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চত করা না হলেও রনির আত্মীয় চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আইয়ুব আলী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আনন্তপুর এলাকার একজন অ্যাডভোকেটের বাসায় রনি র‌্যাবের হাতে আত্মসমর্পণ করেন। রনি এমসি কলেজে ইংরেজি বিভাগের মাস্টার্সের অনিয়মিত ছাত্র। তিনি ছাত্রাবাসের ৭ নম্বর ব্লকের ২৫০ নম্বর কক্ষে থাকতেন।

পরবর্তীতে রাত সাড়ে ৯টার দিকে গণধর্ষণ মামলার ৫ নম্বর এজাহার নামীয় আসামী রবিউল ইসলামকে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ থেকে গ্রেফতার করে।

এছাড়া এখনো পলাতক রয়েছেন সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি এলাকার মাহফুজুর রহমান মাসুম (২৫) ও সুনামগঞ্জ সদরের নিসর্গ-৫৭ বাসার মৃত রফিকুল ইসলামের ছেলে মেজরটিলা দিপীকা আবাসিক এলাকার বাসিন্দা তারেকুল ইসলাম তারেক (২৮)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button