জাতীয়রাজনীতি

মুক্ত বলা হলেও মুক্ত নন খালেদা জিয়াকে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসা মূলকভাবে সাজা দেয়া হয়েছে। তাকে এখন মুক্ত বলা হলেও কার্যত তিনি মুক্ত নন।

শনিবার(১৫ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু এবং সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা অত্যন্ত দুঃসময় বসবাস করছি। যে সময়টাতে কথা বলতে ভয়, কোন বাক স্বাধীনতা নেই। কথা বললেই হামলা-মামলা, গুম, খুন ও জেল। এই হলো আমাদের বর্তমান অবস্থা। কে কখন এই সরকারের নির্যাতনের স্বীকার হবে তার কোন ঠিক নাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য সমালোচনা করে রিজভী বলেন, ওবায়দুল কাদের বলেছেন বিএনপি দুর্নীতির পৃষ্টিপোষক। তাহলে পদ্মা সেতুর কেলেঙ্কারি কি বিএনপির সময় হয়েছে, রিসেন্ট হাসপাতালে দুর্নীতি কি বিএনপির সময় হয়েছে, জেকেজির ভুয়া করোনা টেস্ট কি বিএনপির সময় হয়েছে, আপনারা বড় বড় কথা বলছেন, আয়নার সামনে দাঁড়ান। নিজেদের চেহারাটা দেখুন। আপনাদের দুর্নীতি নিয়ে যদি নাটক বানানো হয় সে নাটক হবে মহানাটক। কিভাবে একটা সরকার ১২ বছর জোর করে ক্ষমতায় থেকে কিভাবে জনগণের টাকা লুট করেছে।

রিজভী বলেন, আওয়ামী লীগ মানেই ক্যাসিনোর সাথে সম্পর্ক, আওয়ামী লীগ মানেই জেকেজি, রিজেন্ট এর দুর্নীতি।

তিনি বলেন, দীর্ঘ দুই বছর আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম জিয়াকে অন্যায়ভাবে জেলে রাখা হলেও তিনি আপস করেননি। তিনি যেকোন সঙ্কটে জনগণকে ছেড়ে যাননি। এ সময় বেগম খালেদা জিয়া ও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button