জাতীয়ফিচার

নিউজ নাউ বাংলার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ছোট্ট পরিসরে পালন করা হলো অনলাইন নিউজ পোর্টাল নিউজ নাউ বাংলা’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী । দ্বিতীয় বর্ষে পদার্পন করলো অনলাইন নিউজ পোর্টালটি।

দিনটি উপলক্ষে  শনিবার ২৫ জুলাই সন্ধ্যায় রাজধানীর শান্তিনগরে নিউজ নাউ বাংলা পোর্টালের কর্মীবৃন্দদের উপস্থিতিতে কেক কাটা হয়।

ছোট্ট পরিসরে পালন করা হলো নিউজ নাউ বাংলা পোর্টালের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী । দ্বিতীয় বর্ষে পদার্পন করলো পোর্টালটি।  দিনটি উপলক্ষে  শনিবার ২৫ জুলাই সন্ধ্যায় রাজধানীর শান্তিনগরে নিউজ নাউ বাংলা পোর্টালের কর্মীবৃন্দদের উপস্থিতিতে কেক কাটা হয়। অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন মার্কেটিং কর্মকর্তা সোহেল শাহরিয়ার। তিনি জানান. করোনা ভাইরাস পরিস্থিতির কথা চিন্তা করে স্বল্প পরিসরে এই আয়োজন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী প্রতিষ্ঠা বার্ষিকী আরো জাক-জমকভাবে পালন করবো আমরা। নিউজ নাউ বাংলার সম্পাদক শামীমা দোলা বলেছেন, জাক-জমকভাবেই প্রতিষ্ঠাবাষির্কী পালন করার ইচ্ছা ছিলো। কিন্তু করোনা চলাকালীন এই পরিস্থিতিতে দেশের মানুষ অনেকে অসহায় অবস্থায় আছে। তাই আমরা ছোট্ট পরিসরে করার চিন্তা করেছি। আমার পোর্টালটি ইতিমধ্যেই আন্তর্জাতিকভাবে সাফল্য অর্জণ করতে পেরেছে। তাই এই পোর্টাল নিয়ে আমার স্বপ্ন-বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আমি জনগণের চাহিদা পূরণ করতে পারবো।  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্যবসায়ীদের সংগঠন এফবিসিসিআই এর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন। তাই অনলাইন গণমাধ্যমের গুরুত্ব বেড়েছে। ইতিমধ্যে নিউজ নাউ বাংলার যত সাফল্য আমি দেখেছি, আমি বিশ্বাস করি- আগামীতে পোর্টালটি আরো সাফল্য বয়ে আনবে।  স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু শুভেচ্ছা জানিয়ে বলেন, নিউজ নাউ পোর্টাল গত এক বছরে জনমানুষের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। আগামিতেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জনগণের পাশে থাকবে, সেই কামনা করছি। পরিচালক ও ইউকে প্রতিনিধি মোহাম্মাদ মোকাদ্দেস হোসাইন জানান, দেশ ও মাটির সংবাদ তো বটেই, সেই সঙ্গে প্রবাসীদের জীবন সংবাদও তুলে ধরে নিউজ নাউ বাংলা। প্রতিষ্ঠাবাষির্কীতে আমি এই পোর্টালের আরো সাফল্য কামনা করছি। কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সিনিয়র রিপোর্টার ফারহানা নীলা, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেট টেলিভিশেনের ক্রািইম রিপোর্টার বিপ্রজিত চন্দ বাপ্পা, বনি ইবনে কামাল ও ইমারান হোসেন সহ আরো অনেকে।  উল্লেখ্য. আমরাই সংবাদ এই শ্লোগানে- জাতীয় প্রেসক্লাবে ২০১৯ এর ২৫ জুলা্ি আনুষ্ঠানিকভাবে চালু হয় নিউজ নাউ বাংলা ডট.কম।

অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন মার্কেটিং কর্মকর্তা সোহেল শাহরিয়ার।

 তিনি জানান. করোনা ভাইরাস পরিস্থিতির কথা চিন্তা করে স্বল্প পরিসরে এই আয়োজন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী প্রতিষ্ঠা বার্ষিকী আরো জাক-জমকভাবে পালন করবো আমরা।

 

 

 

 

নিউজ নাউ বাংলার সম্পাদক শামীমা দোলা বলেছেন “জাক-জমকভাবেই প্রতিষ্ঠাবাষির্কী পালন করার ইচ্ছা নিউজ নাউ বাংলাছিলো। কিন্তু করোনা চলাকালীন এই পরিস্থীতিতে দেশের মানুষ অনেকে অসহায় পরিস্থিতিতে আছে। তাই আমরা ছোট্ট পরিসরে করার চিন্তা করেছি। আমার পোর্টালটি ইতিমধ্যেই আন্তর্জাতিকভাবে সাফল্য অর্জণ করতে পেরেছে। তাই এই পোর্টাল নিয়ে আমার স্বপ্ন-বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আমি জনগণের চাহিদা পূরণ করতে পারবো।”

 

 

 

 

এফবিসিসিআই এর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদপ্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্যবসায়ীদের সংগঠন এফবিসিসিআই এর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন। তাই অনলাইন গণমাধ্যমের গুরুত্ব বেড়েছে। ইতিমধ্যে নিউজ নাউ বাংলার যত সাফল্য আমি দেখেছি, আমি বিশ্বাস করি- আগামীতে পোর্টালটি আরো সাফল্য বয়ে আনবে।

 

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু শুভেচ্ছা জানিয়ে বলেন, নিউজ নাউ পোর্টাল গত এক বছরে জনমানুষের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। আগামিতেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনেরএফবিসিসিআই এর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ মাধ্যমে জনগণের পাশে থাকবে, সেই কামনা করছি।

 

 

 

 

 

 

এফবিসিসিআই এর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদপরিচালক ও ইউকে প্রতিনিধি মোহাম্মাদ মোকাদ্দেস হোসাইন জানান, দেশ ও মাটির সংবাদ তো বটেই, সেই সঙ্গে প্রবাসীদের জীবন সংবাদও তুলে ধরে নিউজ নাউ বাংলা। প্রতিষ্ঠাবাষির্কীতে  আমি এই পোর্টালের আরো সাফল্য কামনা করছি।

 

 

 

কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সিনিয়র রিপোর্টার ফারহানা নীলা, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেট টেলিভিশনের ক্রাইম রিপোর্টার বিপ্রজিত চন্দ বাপ্পা, বনি ইবনে কামাল ও  মো: ইমারান হোসেন সহ আরো অনেকে।

এফবিসিসিআই এর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ

উল্লেখ্য. আমরাই সংবাদ এই শ্লোগানে- জাতীয় প্রেসক্লাবে ২০১৯ এর ২৫ জুলাই আনুষ্ঠানিকভাবে চালু হয় নিউজ নাউ বাংলা ডট.কম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button