জাতীয়

সাংবাদিক হয়ে বিচার না পেলে, সাধারণ মেয়েরা কোথায় যাবে!

নির্যাতনকারী, যৌতুকলোভী ও ভ্রুণ নষ্ট করার অভিযোগে সাবেক স্বামী রেজাউল করিম প্লাবনকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক পারুল আক্তার।

বুধবার (২৪ জুন) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে প্লাকার্ড হাতে দাঁড়িয়ে এ দাবি জনান পারুল। আক্ষেপ করে তিনি বলেন, আমি সাংবাদিক হয়ে যদি বিচার না পাই তাহলে সাধারণ মেয়েরা কোথায় যাবে।

পারুল বলেন, প্লাবন আমাকে হত্যার হুমকি দিচ্ছে। ফেসবুক হ্যাক করার চেষ্টা করছে। আমাদের কতিপয় সাংবাদিক নেতা ও পুলিশ প্রশাসন বলছেন এটা সাংবাদিকদের বিষয় সমঝোতা হয়ে যাবে।

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে পারুল বলেন, প্রশাসন আমাকে হেল্প করতে চায় না। তাই আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। প্রধানমন্ত্রী একজন মায়ের মতো। অন্তত তিনি যেন আমার দুঃখটা বোঝেন। আমি চাই, প্লাবনকে দ্রুত গ্রেফতার করা হোক। সে আমাকে কখন মেরে ফেলবে, এটাও বলা যাচ্ছে না। আমি নিজে নিরাপত্তাহীনতায় ভুগছি। আশাকরি, তার অফিস যুগান্তর থেকেও যেন ব্যবস্থা নেওয়া হয়। এমন মানুষ সাংবাদিকতায় থাকতে পারে না।

এর আগে ১১ মে হাতিরঝিল থানায় রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে যৌতুক দাবি, শারীরিক নির্যাতন ও ভ্রুণ হত্যার অভিযোগে মামলা করেন তার স্ত্রী পারুল আক্তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button