রাজনীতি

ম্যাট্রিক পরীক্ষার রেজাল্টের মতো চাপ মনে হচ্ছে: ফেরদৌস

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়েছেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ। আজ (৭ জানুয়ারি) সকাল ৮টার কিছু পরে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে তিনি তার ভোট প্রয়োগ করেন।
ভোট প্রদানের পর থেকেই কেন্দ্র পরিদর্শনে ব্যস্ত ফেরদৌস। তবে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী হলেও ভেতরে চাপ অনুভব করছেন। সেই চাপকে তুলনা করলেন এসএসসি পরীক্ষার চাপের মতো।
বেলা ১১টার দিকে সংবাদকর্মীদের ফেরদৌস বলেন, ঠিক আটটার সময় মাননীয় প্রধানমন্ত্রী এসে আমাকে ভোট দিয়ে গেলেন। সঙ্গে এসেছিলেন তার সুযোগ্য উত্তরসূরী, পুতুল খালা। একটা দারুণ শুরু হলো। তারপর গেলাম আরেকটি কেন্দ্রে। সেখানে ব্যারিস্টার ফজলে নূর তাপস (ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র) তার পরিবারসহ এসেছিলেন। তারা ভোট দিলেন। তারপর আস্তে আস্তে আমার ভালোবাসার মানুষেরা আসতে শুরু করেছেন। এ পর্যন্ত যতটুকু খবর পেয়েছি, বিভিন্ন কেন্দ্রে অবস্থা এই মুহূর্তে বেশ ভালো। বাকিটা সময় যাওয়ার সঙ্গে সঙ্গে বোঝা যাবে। সকালে একটু তো স্লো থাকে। তারপরও আমরা যতটুকু আশা করেছিলাম তার চেয়ে ভালো। বেশকিছু কেন্দ্রে বেশ ভালো। কিছু কেন্দ্রে একটু স্লো আছে। এখন শুনলাম যে মানুষ আসছে।
এরপর তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সক্রিয়। র‍্যাব টহল দিচ্ছে। পুলিশসহ বিভিন্ন বাহিনী আছে। সবকিছু মিলিয়ে আমার মনে হয় মানুষকে নিশ্চিত করতে পেরেছি, নিরাপদে নির্বাচন হবে। নিরাপদেই হচ্ছে, সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হচ্ছে। সবাইকে অনুরোধ করব আপনারা আসুন, কেন্দ্রে যান, পছন্দের মানুষকে নির্বাচিত করুন। প্রধানমন্ত্রী একটু আগে বলে গেলেন, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। এই রীতিতে বিশ্বাস রেখে ভোটকেন্দ্রে আসুন। আমি আমার ভোট দিয়েছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button