জাতীয়

হাসপাতালে ভর্তি আল্লামা শফী

বমি, মাথা ব্যাথা ও শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন হেফাজত ইসলাম বাংলাদেশের আমির ও আল-জামিআতুল দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী। তার একান্ত সহকারী মোহাম্মদ শফিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (১১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে আল্লামা আহমদ শফীকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি সেখানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা: মোহাম্মদ ইব্রাহিম চৌধুরী’র তত্ত্বাবধানে রয়েছেন।

প্রায় ১০৩ বছরের অধিক বয়সী আহমদ শফী চলতি বছরে আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভুগছেন।

এদিকে যোগাযোগ মাধ্যমে তিনি করোনাভাইরাসে রোগে আক্রান্ত বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে তথ্য পরিবেশন করা হচ্ছে তা আদো সঠিক নয় বলে দাবি করে একান্ত সহকারী। তিনি বলেন, হুজুরের করোনা পরীক্ষা করা হয়েছে রির্পোট নেগেটিভ এসেছে। তাই এ রকমের ভ্রান্ত তথ্য তথা গুজবে কান না দিয়ে বরং হুজুরের সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন একান্ত সহকারী শফিউল আলম ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button