রাজনীতি

আমরা করোনার চেয়ে শক্তিশালী: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ক‌রোনা এমন কোনো শক্তিশালী প্রতিপক্ষ নয় যে তাকে পরা‌জিত করা যা‌বে না। আমরা ক‌রোনার চে‌য়ে শ‌ক্তিশালী। কা‌জেই ভয়‌কে জয় করে এই প‌রি‌স্থি‌তি মোকা‌বিলা কর‌তে হ‌বে। আর তাই আতঙ্কিত না হয়ে সবাইকে এই ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

শনিবার ( ২১ মার্চ) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের ডাক্তাররা যখন ডেঙ্গু হয়েছিল তখনও তারা সেবামূলক কার্যক্রম করে প্রমাণ করেছে, তারা আতঙ্কিত না হয়ে মানুষকে সেবা দিয়েছে। আমাদের ডাক্তাররা তাদের দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশের ডাক্তাররা অনেক সাহসী। আজকে নিরাপত্তা সামগ্রীর যথাযথভাবে সরবরাহ করলে তারা দুঃসাধ্য সাধন করতে পারে। আমি বিশ্বাস করি করোনা প্রতিরোধেও আমাদের ডাক্তাররা তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আতঙ্কের মধ্যেও সকাল বেলা ধানমন্ডিতে ভোট দিতে এসেছেন। অনেক কর্মসূচি স্থগিত করেছি। জীবনের সবকিছু তো থেমে যাবে না। জীবন থাকবে মানুষের কর্ম থাকবে, বেঁচে থাকতে হবে। বেঁচে থাকার জন্য যা যা করণীয় আমাদের করতে হবে। সঙ্গে সঙ্গে শত্রুকে মোকাবিলা করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম,  সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সায়েম খানসহ অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button