রাজনীতি

সুবিধাভোগীদের আওয়ামী লীগে দরকার নেই: কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন , দলটিকে নতুন করে ঢেলে সাজাতে হবে । সুবিধাভোগীদের আওয়ামী লীগে থাকার দরকার নেই বলেও মন্তব্য করেন তিনি ।

রবিবার (১ মার্চ) দুপুরে রাজশাহী মাদ্রাসা মাঠে মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দুঃসময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। নিজস্ব সিন্ডিকেট করা যাবে না। ক্ষমতার দাপট দেখানো চলবে না। ত্যাগের মহিমায় ভোগের সংস্কৃতি ত্যাগ করে মুজিবসেনা হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ বার্ষিকীতে রাজশাহীতে মার্চ মাসে আমাদের প্রথম সম্মেলন। বঙ্গবন্ধুই নির্ভর বাতিঘর। আওয়ামী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন ভোগের জন্য নয়, ত্যাগের মহিমায় দলকে এগিয়ে নিতে হবে। মানুষের ক্ষমতা বেঁচে থাকে না। দল উন্নয়নে মহাসড়কে এগিয়ে যাচ্ছে।

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়া মীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এর সভাপতিত্বে রাজশাহী নগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক , বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয় সংসদের হুইপ ও জাতীয় সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা ড. আব্দুল খালেক ও ড. সাইদুর রহমান খান, বাংলাদেশ আওয়ামী লীগ সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও আখতার জাহান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button