জাতীয়

অনুষ্ঠিত হয়ে গেল নিটল আয়াত- নিউজ নাউ বাংলা এক্সিলেন্স এওয়ার্ড ২০১৯

অনুষ্ঠিত হয়ে গেল নিটল আয়াত –নিউজ নাউ বাংলা এক্সিলেন্স এওয়ার্ড ২০১৯। মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় জাদুঘরে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
দেশের বিভিন্ন ক্ষেত্রে গুনীজনদের সম্মাননা জানাতে নিটল আয়াত প্রোপার্টিজ লিমিটেড আর অনলাইন নিউজ পোর্টাল নিউজ নাউ যৌথভাবে আয়োজন করে এ ই এক্সিলেন্স এওয়ার্ড অনুষ্ঠানের।
অনুষ্ঠানে উন্নত দেশ গঠনের পাশাপাশি উন্নত জাতি গঠনে সবাইকে একসাথে কাজ করার জন্য আবারও উদাত্ত আহ্বান জানান তথ্যমন্ত্রী ড. হাছান মামুন। তথ্যমন্ত্রী বলেন, অন্যদের অন্ধ অনুকরণ নয়, উন্নত জাতি গড়ে সরকার এমন একটি রাষ্ট্র গঠন করতে চায়, যাতে ভবিষ্যতে বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশকে অনুকরণ করে। আর এজন্য সবাইকে একাত্ম হতে হবে।
এসময় তথ্যমন্ত্রী আরও বলেন, যে পাকিস্তান বাংলাদেশকে অবজ্ঞা করত তারা আজ বাংলাদেশের উন্নয়ন দেখে আক্ষেপ করে। দু’বছরের মধ্যে বাংলাদেশের মাথাপিছু আয় ভারতকে ছাড়িয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন হাছান মাহমুদ

অনলাইন নিউজ পোর্টাল নিউজ নাউ বাংলার সম্পাদক শামীমা দোলার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি আব্দুল মাতলুব আহমাদ ও নিউজ নাউ বাংলার ব্যবস্থাপনা সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন সাবেক সিনিয়র অর্থ সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, জিটিভি ও সারাবাংলার এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা প্রমুখ।

আনুষ্ঠানে মুক্তিযুদ্ধে আত্মত্যাগ ও গৌরবোজ্জ্বল অবদানে জন্য শহীদ আলতাফ মাহমুদ,

সাংবাদিকতায় রোজিনা ইসলাম,

বাণিজ্যে প্রবীর কুমার সাহা,

সংস্কৃতিতে মেহের আফরোজ শাওন

, এবং সামাজিক দায়বদ্ধতায় সংগঠন হিসাবে আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটি’র সদস্য সচিব দেলোয়ার হোসেনের হাতে সম্মাননা তুলে দেন তথ্যমন্ত্রী।

এছাড়াও তরুণ উদ্যেক্তা হিসেবে পর্যটন বাণিজ্যের সাথে যুক্ত শাহ মোমিন ও মুক্তিযুদ্ধভিত্তিক রিপোর্টিংয়ে ফারজানা আফরিনকে সম্মাননা দেওয়া হয়। ,

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button