রাজনীতি

বিশৃঙ্খলার চেষ্টা হলে দাঁত ভাঙ্গা জবাব: ওবায়দুল কাদের

কোন অজুহাত খুঁজে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করা হলে দাঁতভাঙ্গা জবাব দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ধানমণ্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর উপ কমিটির বৈঠক শেষে তিনি বলেন, পেঁয়াজসহ নিত্য পন্যের মূল্যের উর্ধ্বগতির পেছনে বিএনপির ষড়যন্ত্র রয়েছে। ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল সফল করতে দপ্তর উপ কমিটির সভায় যোগ দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ শীর্ষ নেতারা।
এসময় ওবায়দুল কাদের কাউন্সিল প্রস্তুতির নানাদিক তুলে ধরেন। জানান সভাপতির পদ ছাড়া যেকোনো পদেই পরিবর্তন আসতে পারে।
আদালতে বিএনপিপন্থী আইনজীবীদের ঔদ্ধত্বপূর্ণ আচরণ ক্ষমার অযোগ্য বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।
ওবায়দুল কাদের বলেন, আদালত প্রাঙ্গণে তাঁরা রণাঙ্গন সৃষ্টি করেছেন।
তিনি বলেন, বিএনপি আদালতে যে ধরনের অস্থিরতা তৈরি করেছে, তা ক্ষমার অযোগ্য। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন দুরভিসন্ধি করছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আদালত প্রাঙ্গণে বিএনপির আইনজীবীরা রণাঙ্গন সৃষ্টি করেছেন। সবাই দেখেছেন। শেষ পর্যন্ত প্রধান বিচারপতিকে পর্যন্ত বলতে হয়েছে, আমি এ ধরনের ঘটনা ঘটতে আর কখনো দেখিনি। বাড়াবাড়িরও একটা সীমা আছে।’
শুধু রাজনীতি নয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ে বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত। ইন্ধনদাতাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার হুঁশিয়ারি দেন সেতুমন্ত্রী।
বিএনপি জামাতের যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে আওয়ামী লীগ সক্ষম বলেও জানান ওবায়দুল কাদের।
দপ্তর উপকমিটির আহ্বায়ক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্যের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ উপকমিটির সদস্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button