বিনোদন

নিশো জাতে মাতাল তালে তো ঠিক: অপূর্ব

ছোটো পর্দার জনপ্রিয় দুই অভিনেতা জিয়াউল ফারুখ অপূর্ব ও আফরান নিশো। শুধু মাত্র জনপ্রিয়তার দিক থেকেই নয়, বাস্তবেও দারুণ মিল দুজনের মধ্যে। কারণ দুজনের মধ্যে রয়েছে গভীর বন্ধুত্ব। কিন্তু আজকাল চলছে দুজনের মধ্যে মান-অভিমান। আর নিশোকে নিয়ে একটি মন্তব্য করে সেটি প্রকাশ করলেন অপূর্ব। অপূর্ব’র মন্তব্য ‘‘নিশো জাতে মাতাল তালে ঠিক’’ ।

হঠাৎ এমন মন্তব্য কেনো করে বসলেন বন্ধুর সম্পর্কে ! গণমাধ্যমকে অপূর্ব জানালেন, ‘ইদানীং আমাদের একটু মান–অভিমান চলছে। অনেক দিন ধরে কথাবার্তা বলি না। বন্ধুত্বের মধ্যে আসলে শেয়ারিংটা হয়। বন্ধুত্বে আস্থা, বিশ্বাসটা সব থেকে বেশি থাকা উচিত বলে আমি মনে করি। আমার কাছে কেন জানি মনে হচ্ছে, আমাদের সেই শেয়ারিংটা কম।’
অপূর্বকে জন্মদিনেরর শুভেচ্ছা জানাননি নিশো। সেকারণেই অভিমান তার। তিনি বলেন, ‘বিষয়টা মনে হতে পারে খুবই সিলি (অর্থহীন)। স্বাভাবিকভাবে যেখানে হয়তো আমি শুভকামনা জানাই, সেখানে ওর মনে থাকবে না! ওর চোখের সামনে আমার জন্মদিনের খবরটা আসবে না, এটা তো হয় না। ও কোনো এক্সকিউজ দিলেও তো হবে না। বিষয়টা এমনও না, ভুলে গেছি। বিষয়টা অগ্রহণযোগ্য মনে হতে পারে। আসলে আমার একটা প্রবলেম হচ্ছে, আমি অনেক সময় বড় বড় বিষয় এড়িয়ে যাই। তারপর ভাবতে থাকি যে ইট ডাজেন্ট ম্যাটার। অসুবিধা নাই। হয়তো ভুল হয়ে গেছে। এটা এমন আর কী। কিন্তু কিছু কিছু সময় খুব ছোটখাটো জিনিস আমি ধরে ফেলি আরকি। এই বিষয়টাও ও রকম। অনেকে হয়তো এটা বলতে পারে, এটা খুবই শিশুসুলভ আচরণ। সামান্য একটা জন্মদিনের শুভেচ্ছা জানানো নিয়ে…। তা ছাড়া এটা কিন্তু একবার হয়নি। বেশ অনেকবারই হয়েছে। ও (নিশো) যতই পাগলাটে ভাব ধরুক, আর যাই হোক না কেন, জাতে মাতাল তালে তো ঠিক তুই, নিশো। যা–ই হোক, বাদ দিই।’
ছোটো পর্দার নাটক ও বিজ্ঞাপনের পাশাপাশি অপূর্ব বর্তমানে টলিউডের ‘চালচিত্র’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন। ছবির পরিচালক প্রতীম দাশগুপ্ত। এরইমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।
অন্যদিকে নিশোর গত বছর চলচ্চিত্রে অভিষেক হয়েছে। প্রথম ছবি সুড়ঙ্গ দিয়ে নিজেকে বড়পর্দায় প্রমাণ করেছেন। এছাড়া ওটিটিতেও কাজ করছেন।
দুই বন্ধুর মান অভিমান করে সমাপ্তি টানবে, সেই অপেক্ষায় এখন ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button