খেলারাজনীতি

জমকালো আয়োজনে ছাত্রলীগের আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেট পুরষ্কার বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি (বিইউ) এবং রানার্স আপ হয়েছে সোনারগাঁও ইউনিভার্সিটি। বুধবার মিরপুর ইনডোর স্টেডিয়ামে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে এক জমকালো আয়োজনের মাধ্যমে বিজয়ী এবং রানার্স আপ টিমকে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ ছাড়াও ‘মাদক, বাল্যবিবাহ, যৌতুক রুখবোই, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়বোই’ প্রতিপাদ্য নিয়ে বিএসএল আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেট-২০২৪-এর আয়োজনে দুইজন ব্যক্তি এবং একটি প্রতিষ্ঠানের হাতে সম্মাননা তুলে দেয়া হয়।

ব্যক্তিপর্যয়ে বাল্যবিবাহ প্রতিরোধে ভূমিকা রাখায় ফেনীর মাহবুবা তাবাচ্ছুম ইমাকে সম্মাননা প্রদান করা হয়। আর যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধে ভূমিকা রাখায় লালমনিরহাটের মো. স্বাধীন ইসলামকে সম্মাননা দেওয়া হয়। এছাড়া প্রাতিষ্ঠানিকভাবে মাদক প্রতিরোধে মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র ‘বাঁধন’কে সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা উপস্থিত ছিলেন।

গত ২৬ জুন থেকে রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে দেশের সরকারি ও বেসরকারি ৬৪টি বিশ্ববিদ্যালয় নিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button