রাজনীতি

খালেদা জিয়াকে হত্যা করার জন্য সুচিকিৎসা করতে দিচ্ছে না সরকার: মির্জা ফখরুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাক্তিগত প্রতিহিংসায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যা করার জন্য সুচিকিৎসা করতে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রবিবার (২৩ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দোয়া মাহফিলের তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপি।
মির্জা ফখরুল বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় সম্পূর্ণ মিথ্যা মামলায় সাজা দিয়ে উদ্দেশ্য প্রয়োণিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়ার জন্য খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে। পরবর্তীতে গৃহবন্দি করে রাখা হয়েছে। খালেদা জিয়ার মেডিকেল বোর্ড বারবার বলেছে ম্যাডামের যে চিকিৎসা দরকার তা দেশে নাই। তার বিদেশে চিকিৎসা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাক্তিগত প্রতিহিংসায় তাকে হত্যা করার জন্য সুচিকিৎসা করতে দিচ্ছে না।
আওয়ামী লীগ সরকার কোন ভাবেই নির্বাচিত সরকার নয় মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, সম্পূর্ণ প্রহসনের নির্বাচন করে ক্ষমতা দখল করে বসে আছে। মানুষের এক এক  করে সমস্ত অধিকারগুলো কেড়ে নিয়েছে। গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে, বিচার ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। এমন কি মানুষের বেঁচে থাকার নূন্যতম অধিকার গুলো কেড়ে নিয়েছে। সাবেক সেনা প্রধান, পুলিশের সাবেক মহাপরিদর্শকের দুর্নীতির কাহিনী প্রকাশ পেয়েছে। আমি অবাক বিস্ময়ে লক্ষ্য করলাম বিগত পরশুদিন পুলিশের একটি এসোসিয়েশন থেকে একটি স্টেটমেন্ট দেওয়া হয়েছে, যাতে সাংবাদিকদের হুমকি দিয়ে বলেছে সত্য প্রকাশ করা যাবে না। কারণ তাতে নাকি তাদের ভাবমূর্তি নষ্ট হয়। সারা পৃথিবী যানে পুলিশের কিছু কিছু সদস্য অবৈধ সরকারের সাথে যোগ সাজসে দুর্নীতির পাহাড় গড়েছে। শুধু তাই নয় রাষ্টযন্ত্রকে ধ্বংস করেছে। গণতন্ত্রকে ধ্বংস করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button