অন্যান্য খবর

এবারের ঈদযাত্রা স্বস্তিকর হয়েছে: সেতুমন্ত্রী

এবারের ঈদযাত্রা স্বস্তিকর হয়েছে। গত কয়েক বছরে ঈদ যাত্রায় স্বস্তি পাচ্ছে মানুষ বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শুক্রবার (১৪ জুন) দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ডাকা এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
সড়কে এখন চাপ আছে তবে যানজট যেটা বলে, সেটা নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সড়কে চাপ থাকবেই তবে রাস্তার জন্য যানজট হবে, এমন অবস্থা নেই। বাংলাদেশে সর্বকালের সবচেয়ে ভালো সড়ক এই সরকারের সময়ে হয়েছে। ফিরতি যাত্রাপথে দুর্ঘটনা রোধে সরকার আরও মনোযোগী হচ্ছে বলে জানান তিনি।
সেতুমন্ত্রী বলেন, কোরবানির সময় পশুবাহী গাড়ি ও পশুর হাট যানজট বাড়িয়ে দেয়। পশুর হাট যত্রতত্র বসিয়ে জনদুর্ভোগ যেনো বাড়ানো না হয়, সেজন্য সংশ্লিষ্ট সকলকে দায়িত্ব পালনের অনুরোধ করেন তিনি।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, এখন বৃষ্টি হওয়ার পূর্বাভাস পাচ্ছি। বৃষ্টি হলে দুর্ভোগ এড়ানো কঠিন। এইবার কী হয়, বলতে পারি না।
এর আগে, গত মঙ্গলবার (১১ জুন) স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে যান ওবায়দুল কাদের। স্বাস্থ্য পরীক্ষা শেষে সিঙ্গাপুর থেকে বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় দেশে ফেরেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button