জেলার খবর

সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত মারুফ হোসেন (১০) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

গত ৫ এপ্রিল তার নিজ গ্রাম ঝুরঝুরি থেকে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

আজ (বৃহস্পতিবার) ঈদের দিন সকালে অপহৃত মারুফ হোসেনের লাশ উপজেলার ঝুরঝুরী বাজারের তালুকদার মার্কেটের পিছনে সেপটি ট্যাংক থেকে আইন শৃঙ্খলা বাহিনী লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত মারুফ হোসেন পাশ্ববর্তী সলঙ্গা থানার একটি মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র হিসেবে অধ্যায়নরত ছিলো।

ঈদের ছুটি উপলক্ষে সে তার নিজ বাড়ি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামে আসে। গত ৫ এপ্রিল বিকেল ৩ টায় সে পাশ্ববর্তী বাজার থেকে নিখোঁজ হয়। ওই দিনই মারুফ হোসেনের বাবা মো. মোশারফ হোসেন তাড়াশ থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর থেকেই পু্লিশ,র‍্যাব সহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রযুক্তির সহায়তায় তৎপরতা চালায়।

অবশেষে র‍্যাব-১২ এর একটি চৌকস আভিযানিকদল ৫ জন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অভিযুক্তরা জানায়, মারুফ হোসেন কে তারা হত্যা করেছে এবং ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। টাকা না পেয়ে হত্যা করে
এ বিষয়ে ঘটনাস্থলে র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, অভিযুক্তদের আটক করা হয়েছে। এ ঘটনার সাথে কতজন সম্পৃক্ত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে তদন্ত শেষ না হওয়া প্রর্যন্ত বিস্তারিত কিছু জানানো সম্ভব নয় বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button