বিনোদনসাহিত্য ও বিনোদন

নজরকাড়া নতুন লুকে বুবলী!

সম্প্রতি চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেমের খবরে মিডিয়াপাড়াতে চলছে নানান আলোচনা -সমালোচনা।

আলোচনা-সমালোচনার রেশ কাটতে না কাটতেই সবাইকে নিজের অনন্য লুকে চমকে দিলেন বুবলী।

জানা গেলো, নিজের নতুন সিনেমার লুক নিয়ে সামনে এসেছেন তিনি।

কিছুদিন আগেই টিএম ফিল্মসের ‘খেলা হবে’ শিরোনামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন বুবলী। যেখানে বুবলীর পাশাপাশি দেখা যাবে চিত্রনায়িকা পরীমণিকেও।

সিনেমাটির বেশ কয়েকটি লুকের ছবি ফেসবুকে প্রকাশ করে বুবলী ক্যাপশনে লিখেছেন ‘টিএম ফিল্মস, খেলা হবে।’ বুবলী আরও বলেন, ‘খেলা হবে’ নামে এ সিনেমাটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু। এতে আরও অভিনয় করেছেন মুশফিক ফারহান, আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

উল্লেখ্য, ক’দিন আগে মুন্নীর ফেসবুক স্ট্যাটাসে লেখা হয়, ‘তাপস ও বুবলী মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।’ পরবর্তীতে অপু বিশ্বাস স্ট্যাটাসটি শেয়ার করলে তা নিয়ে হৈ চৈ পড়ে যায়। যদিও কিছুক্ষণ পর অবশ্য স্ট্যাটাসটি মুছে দেওয়া হয়।

মুন্নীর পক্ষ থেকে জানানো হয়, তার ফেসবুক হ্যাক করা হয়েছিল।

অন্যদিকে বুবলীও প্রতিবাদ করে বলেন, ‘একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশ কিছুদিন ধরে। এখন আবার আমি যে-ই টিএম ফিল্মসের সাথে খেলা হবে নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই কীভাবে পরিবেশ নোংরা করবে সেই পায়তারা চলছে। তবে ছবিটি রিলিজ হলেই সবার সংশয় কেটে যাবে।’ তবে আলোচনা-সমালোচনা যা-ই হোক না কেন, বুবলীর নতুন লুক বেশ নজর কেড়েছে দর্শকদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button