জাতীয়

নারায়নগন্জ অগ্নিদগ্ধে নিহতের সংখ্যা ১৮, বাকিরা আশঙ্কাজনক

নিউজ নাউ বাংলা ডেস্কঃ   নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে ছয়টি এসি একই সঙ্গে বিস্ফোরিত হয়। এ ঘটনায় এ পর্যন্ত নিহত হয়েছেন ১৮ জন।

বিস্ফোরণের পর ৩৭ জনকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। যাদের সবার অবস্থাই আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকরা।

বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন বলেন, ‘আমাদের যা যা সুযোগ-সুবিধা আছে, সব ব্যবহার করে আমরা চেষ্টা করছি; বাকিটা উপরওয়ালার ইচ্ছে। সবাইকে বলব, আহতদের জন্য দোয়া করবেন।’

এদিকে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে দাফন সম্পন্ন করার জন্য ২০ হাজার টাকা এবং আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার করে টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

স্থানীয়দের অভিযোগ, মসজিদের নিচ দিয়ে গ্যাসের লাইনের এই লিকেজের বিষয়ে বহুবার অভিযোগ করা হয় তিতাসের কাছে। কিন্তু তিতাস কোনো ব্যবস্থা নেয়নি।

এদিকে তিতাসের ব্যবস্থাপনা পরিচালক আলী মো. মামুন বলেন, ‘কমিটি গঠন করেছি। তদন্ত শুরু করা হয়েছে। আমি নিজে তদন্ত দল নিয়ে এলাকা পরিদর্শন করেছি। এখনই বলা যাচ্ছে না এটা গ্যাসের কারণেই হয়েছে। প্রতিবেদন পেলে বলা যাবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button