বিনোদন

গোয়ায় বিশেষ সম্মাননা পেলেন মাধুরী

আশি ও নব্বই দশকের বলিউডের কুইন হিসেবে পরিচিত মাধুরী দীক্ষিত। যার চোখের ইসারাতেই ছিলো নাচের প্রধান আকর্ষণ। তার হাসিতে  মুগ্ধ হতো সব বয়সী মানুষ।
গোয়ায় বিশেষ সম্মাননা পেলেন মাধুরী
তিনি বলিউডের ‘ধক ধক গার্ল’। যার সৌন্দর্যে মাত গোটা দুনিয়া। পর্দায় এলে, এখনও জয় করে নেন হৃদয়। এতো বছর পরও যার জনপ্রিয়তা এখনোও কমেনি। যার মাধুর্য ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসকে উজ্জ্বল করে তোলে। ভারতীয় সিনেমায় মাধুরীর সেই উজ্জ্বল অবদানকেই এবার স্বীকৃত দেওয়া হল আন্তর্জাতিক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসব ওরফে গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে।
গোয়ায় বিশেষ সম্মাননা পেলেন মাধুরী
মঙ্গলবার (২০ নভেম্বর) থেকে গোয়ায় শুরু হয়েছে আন্তর্জাতিক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসব। দেশি-বিদেশি সিনেমার এই মেলায় উপস্থিত হয়েছেন বিনোদন জগতের উজ্জ্বল তারকারা। সেই উৎসবের মঞ্চেই ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য বিশেষ সম্মানে ভূষিত হলেন মাধুরী দীক্ষিত।
গোয়ায় বিশেষ সম্মাননা পেলেন মাধুরী
অনুষ্ঠানের মঞ্চে রীতিমতো আবেগপ্রবণ মাধুরী। মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে মাধুরী বলেন, ”প্রায় ৩৮ বছর ধরে কাজ করছি এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বলিউডের সেরা পরিচালকদের সঙ্গে কাজ করেছি। আমি সত্যিই খুব লাকি। এই ইন্ডাস্ট্রি আমার পরিবারের মতো। অনেক কিছু পেয়েছি এই ইন্ডাস্ট্রি থেকে। এই সম্মান পেয়ে আপ্লুত।”
গোয়ায় বিশেষ সম্মাননা পেলেন মাধুরী
সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য ফেম গেম’-এ। এছাড়াও ‘মাজা মা’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। গোয়ায় এই চলচ্চিত্র উৎসব চলবে ২৮ নভেম্বর পর্যন্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button