জেলার খবর

বাগেরহাটে আধিপত্যের দ্বন্ধে আওয়ামীলীগ নেতাকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের কচুয়ায় আধিপত্য বিস্তারের জেরে মোজাহার মোল্লা (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রবিবার দুপুরে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো: রাসেলুর রহমান এ কথা জানান।

নিহত মোজাহার মোল্লা স্থানীয় আওয়ামী লীগের সক্রিয় সদস্য ছিলেন। উপজেলার গজালিয়া ইউনিয়নের আলিপুর গ্রামের এই কৃষকে প্রতিপক্ষ রাসেল শেখের নেতৃত্বে পূর্ব বিরোধের জেরে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে কুপিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছে, আলিপুর গ্রামের প্রভাবশালী রাসেল শেখের সাথে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান মোল্লার আধিপত্য বিস্তারের বিরোধে এই হত্যাকাণ্ড। এরআগে গত ৪ ডিসেম্বর হামলাকারীরা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাফিজুর রহমান মোল্লাকে বেপরোয়া কুপিয়ে আহত করেছিল। ওই ঘটনায় তিনি দীর্ঘ এক মাস ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি ছিলেন। এ ঘটনায় মামলার আসামীরা সম্প্রতি জামিনে বের হন।

হত্যাকাণ্ডের নৃশংসতা বর্ণনা করতে গিয়ে নিহতের মা মোমেনা বেগম বলেন, জমি থেকে এসে ঘরের সামনে বসে বিশ্রাম নিচ্ছিল আমার ছেলে মোজাহার মোল্লা।

এর মধ্যে রাসেল শেখ, মহিদ শেখ, তুহিন শেখ, ইসমাইল, ইদ্রিস, কুদ্দুস ও নজরুল সরদারসহ ১২-১৩ জন লোক রামদা, শর্কিসহ বিভিন্ন অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে এসে আমার ছেলেকে এলোপাতাড়ি কোপাতে থাকে। নিষেধ করলে, বাঁধা দিতে আসলে ওরা আমাকেও মারধর করে।

বলেন, ওরা আমাকে পুকুরের পানিতে চুবিয়েছে, লাথি মেরেছে, পদদলিত করেছে। আমি আমার সন্তান হত্যার বিচার চাই।

 

এদিকে এ ঘটনার আগে, হামলার শিকার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হাফিজুর রহমারে স্ত্রী মরিয়ম বেগম বলেন, আমার স্বামীকেও হত্যার জন্য আমাদের ঘরে ঢোকার চেষ্টা করেছিল। তারও আগে ওরা আমার স্বামীকে রাতের আঁধারে কুপিয়েছে। প্রায় এক মাস ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা শেষে আমার স্বামী বাড়ি ফিরেছে।” তখনকার মারধরের বিচার হলে এই হত্যাকাণ্ড ঘটত না বলে তিনি দাবি করেন।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button