খেলা

সংবাদ সম্মেলনে কাঁদলেন মেসি

দীর্ঘ ২১ বছরের সম্পর্ক যে ক্লাবের সাথে সেই ক্লাব বার্সেলোন ছাড়ছেন ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। বিদায় বেলায় তাইতো আয়োজন করা সংবাদ সম্মেলনে অঝোড়ে কাঁদলেন। সেই সাথে কাঁদালেন মেসি ভক্তদেরও।

রোববার (৮ আগস্ট) বার্সালোনা ছাড়ার পূর্বে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে উপস্থিত হন লিওনেল মেসি। সংবাদ সম্মেলনের শুরুতে কিছুটা স্বাভাবিক দেখালেও কথা বলার এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

মেসি বলেন, ‘সত্যি বলতে আমি জানি না কি বলবো। গত কিছুদিন ধরে আমি ভেবছি কি বলবো, কিন্তু সত্যটা হচ্ছে, আমি কিছুই ভাবতে পারছিলাম না। এত বছর, প্রায় পুরো জীবনটাই এখানে থাকার পর এটা আমার জন্য কঠিন, আমি এটার জন্য প্রস্তুত ছিলাম না। ‘

কান্নাজড়িত কণ্ঠেই মেসি বললেন, ‘আমার নতুন চুক্তির (বার্সার সঙ্গে) সব কিছুই ঠিক হয়ে গিয়েছিল। বার্সা এবং আমি সব কিছুতেই একমত হয়ে গিয়েছিলাম। আমি মনেপ্রাণে চেয়েছি থাকতে। যখন আমি ছুটি কাটিয়ে বাড়িতে (বার্সায়) ফিরে আসলাম, তখনও সব কিছু ঠিক ছিল। বার্সায় আমি থাকছি এবং নতুন চুক্তিও সম্পন্ন। কিন্তু একেবারে শেষ মুহূর্তে এসে লা লিগার নিয়ম-নীতির কারণে কিছুই হলো না। সব কিছু ভেস্তে গেলো।’

এদিকে, সংবাদ সম্মেলনে তার পরবর্তী গন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে মেসি জানান, পিএসজি একটা সম্ভাবনা। তবে সত্যি বলতে আজ পর্যন্ত কারও সঙ্গেই কিছু চূড়ান্ত হয়নি। (বার্সার পক্ষ থেকে মেসির চুক্তি নবায়ন না হওয়ার) বিবৃতি যখন এসেছে, এরপর থেকে অনেক ফোন এসেছে, অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত হয়নি।

অবশেষে বার্সেলোনায় মেসি যুগের অবসান ঘটলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button