বিনোদনসাহিত্য ও বিনোদন

আমাকে নিয়ে মিথ্যাচার চলছে : সিয়াম

বাংলাদেশ মিডিয়া অঙ্গন এখন বেশ উত্তাল। একে একে জনপ্রিয় তারকাদের বিষয়ে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। পিয়াসা, মৌ, রাজ ও পরী মনির পর এবার চিত্রনায়ক সিয়ামকে নিয়ে উঠেছে গুঞ্জন।

এ বিষয়ে ক্ষুব্ধ হয়ে নিজ ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। তাকে নিয়ে অনলাইন মাধ্যমে যা লেখা হচ্ছে তা মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন এই অভিনেতা।

রবিবার (৮ আগস্ট) রাতে সিয়াম আহমেদ তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘সাম্প্রতিক সময়ে কিছু ব্যাক্তি এবং কিছু তথাকথিত ভুইফোঁড় অনলাইন পোর্টাল আমার নাম উল্লেখ করে কাল্পনিক গল্প ও নানাবিধ মিথ্যাচার ছড়িয়ে যাচ্ছেন। আমি এইসব নেক্কারজনক কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ করছি।

স্পষ্টত এইসব বক্তব্য প্রদান এবং সেগুলো ছড়িয়ে দেয়া মানহানিকর এবং একই সাথে বাংলাদেশে বিদ্যমান সাইবার অপরাধের যে নানাবিধ ধারা-উপধারা রয়েছে তার অন্তর্ভূক্ত। এই সমস্ত মিথ্যা মানহানিকর বক্তব্য আমাকে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক সকল ক্ষেত্রেই ক্ষতির মুখোমুখি করেছে।

আমি আমার সমস্ত দর্শক ও শুভানুধ্যায়ীদের অনুরোধ করব, আপনারা এইসব সাইবার বুলিইং এর বিরুদ্ধে সুতীব্র অবস্থান নিন এবং সাইবার বুলিদের না বলুন।’

তিনি জানান, ‘আমি বাংলাদেশের একজন আইন মান্যকারী নাগরিক। পেশায় একজন অভিনেতা এবং আইনজীবী। আমি স্পষ্ট জানাতে চাই, যারা যারা এইসব মানহানিকর কর্মকাণ্ড তথা কুৎসা রটনায় এখন পর্যন্ত জড়িত আমি প্রত্যেকের বিরুদ্ধে বাংলাদেশের বিদ্যমান আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। (ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ দ্রষ্টব্য) আমি মনে করি, একজন আইন মান্যকারী নাগরিক হিসেবে আদালতের উপর বিচারের ভার ছেড়ে দেওয়াটাই সঠিক সিদ্ধান্ত।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button