জাতীয়

বেগমগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানির মামলা পিবিআইতে হস্তান্তর

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে শ্লীলতাহানি ও সেই ভিডিও প্রকাশের ঘটনায় ভুক্তভোগী নারীর করা মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান। পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে মামলা দুটি পিবিআইতে হস্তান্তর করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, তিন বছর আগে ভুক্তভোগী ওই গৃহবধূর বিয়ে হয়। তার স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্যত্র সংসার করছিলেন। দীর্ঘদিন স্বামীর সঙ্গে তার কোনও যোগাযোগ ছিল না। গেল ২ সেপ্টেম্বর রাতে স্বামী তার সঙ্গে দেখা করতে আসেন। স্থানীয় বাসিন্দা দেলোয়ার বিষয়টি জানতে পেরে এলাকার রহিম, বাদল, কালামসহ অন্য সহযোগীদের নিয়ে গৃহবধূর বাড়িতে যায়। সেখানে তারা স্বামীসহ ওই গৃহবধূ অনৈতিক কাজ করছেন বলে অভিযোগ এনে তাদের ওপর নির্যাতন চালায়। একপর্যায়ে গৃহবধূকে বিবস্ত্র করে সেই ভিডিও ধারণ করে তারা। দেলোয়ারের বিরুদ্ধে মাদক কারবারের অভিযোগ রয়েছে।

রবিবার (৪ অক্টোবর) রাতেই বেগমগঞ্জ থানায় পর্নোগ্রাফি এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। এ ঘটনায় মূল হোতা দেলোয়ার ও মামলার প্রধান আসামি বাদলসহ এখন পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button