বিনোদনসাহিত্য ও বিনোদন

ওটিটিতে চড়া দামে বিক্রি হলো সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও

কিয়ারা-সিদ্ধার্থ আমাজন প্রাইমের কাছে ৮০ কোটিতে বিক্রি করেছেন তাদের বিয়ের ভিডিও এবং ছবি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের খবর সবাই জেনে গেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিয়ের ছবি পোস্ট করার পর ভক্তদের ভালোবাসা কুড়িয়েছেন। এই নবদম্পতি তাদের বিয়ের সব অনুষ্ঠানের ছবি ও ভিডিও স্বত্ব ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের কাছে বিক্রি করেছেন। ‘বলিউড ওয়েডিংস সিরিজ’ শিরোনামে খুব শিগগিরই এটি মুক্তি দেবে আমাজন প্রাইম। আনুমানিক ৮০ কোটি রুপিতে এটি বিক্রি হওয়ার কথা শোনা যাচ্ছে।

উল্লেখ্য, মঙ্গলবার ৭ জানুয়ারি হিন্দু রীতি মেনে বিয়ের গাঁটছড়া বাঁধেন সিদ্ধার্থ-কিয়ারা। ভক্তরা এই দুজনকে বিয়ের শুভেচ্ছা তো জানিয়েছেই, সেই সঙ্গে শুভেচ্ছাবার্তা এসেছে বলিউডের অন্দর থেকেও। অতিথি তালিকায় দুই পরিবারের সদস্যরা ছাড়াও ছিলেন ইশা আম্বানি, করণ জোহর, মীরা রাজপুত ও শহিদ কাপুর, জুহি চাওলারা।

এই রাজকীয় বিয়েতে ১০ দেশের ১০০-র বেশি পদ ছিল অতিথিদের জন্য। মেনুতে ছিল ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানী, পাঞ্জাবি এবং গুজরাটি খাবার।

মিষ্টির মধ্যে ছিল জয়সলমেরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। পাঞ্জাবি ছেলে সিদ্ধার্থ, পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা বরপক্ষের জন্য মশলাদার ও চটকদার খাবারেরও ব্যবস্থা ছিল। বিয়ের পর সূর্যগড় দুর্গে মঙ্গলবারই বসেছে রিসেপশনের আসর। জানা যাচ্ছে, মুম্বাইয়ের পাশাপাশি দিল্লিতেও বৌভাতের আয়োজন করবেন সিদ্ধার্থ।

সিদ্ধার্থ-কিয়ারা জুটি হয় ‘শেহশাহ’ ছবিতে। ২০২১ সালে মুক্তি পায় ছবিটি। এই ছবির সেটেই প্রেম হয় তাদের। দুই বছরের প্রেমের পর এ জুটির অবশেষে শুভ পরিণতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button