বিনোদনসাহিত্য ও বিনোদন

শাকিবের নায়িকা হচ্ছেন বলিউডের সোনাল চৌহান

অবশেষে জানা গেলো ‘দরদ’ সিনেমায় শাকিব খানের নায়িকার নাম। বলিউড অভিনেত্রী হিসেবে চূড়ান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। সম্প্রতি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

মাস দুয়েক আগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খাননে নিয়ে প্যান ইন্ডিয়ান সিনেমা নির্মাণের ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন। সিনেমার নাম ‘দরদ’। নায়িকা থাকবেন বলিউডের। কিন্তু সেই নায়িকা কে, ওই সময় তা প্রকাশ করেননি বাংলাদেশের এই পরিচালক। অবশেষে নানা জল্পনার অবসান ঘটলো।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বৃহস্পতিবার কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, ‘এ সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই।’

ভারতের উত্তর প্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে সোনাল চৌহান বলিউডের প্রায় দেড় ডজন সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের জন্য তিনি ফিল্মফেয়ারসহ বেশ কিছু পুরস্কার জিতেছেন।

এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

এদিকে অশোক ধানুকা জানিয়েছেন, ২০ অক্টোবর ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে। টানা ২৫ দিন চলবে শুটিং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button