রাজনীতি

অসুস্থ খাদ্যমন্ত্রীকে এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায়

পিত্তথলিতে প্রদাহজনিত কারণে অসুস্থ হওয়ায় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকে জরুরি ভিত্তিতে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়েছে। রবিবার (৫ মার্চ) বেলা ১১ টায় নওগাঁ থেকে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ১ মার্চ নিজ নির্বাচনী এলাকা সাপাহার-পোরশা-নিয়ামতপুরে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচির কারণে যান তিনি। সোমবার (৬ মার্চ) নওগাঁয় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আবদুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে সেখানেই অবস্থান করছিলেন খাদ্যমন্ত্রী।
তিনি আরও জানান, গতকাল শনিবার (৪ মার্চ) পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালে শারীরিক অসুস্থতা অনুভব করেন। সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকদের পরামর্শে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করেন। পরীক্ষার ফলাফলে দেখা যায় খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে ইনফেকশন রয়েছে।
পিআরও কামাল হোসেন বলেন, মন্ত্রীর খুব বেশি শারীরিক জটিলতা নেই। তবে ডাক্তারের পরামর্শে আরও উন্নত চিকিৎসার জন্য সকাল ১০টা ৪০ মিনিটে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হচ্ছে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button