আন্তর্জাতিক

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ছেলের নির্মম মারধরে বাবার মৃত্যু

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুর পেরামবালুরে নিজ ছেলের নির্মম মারধরে মারা গেছেন ৬৫ বছর বয়সী এক ব্যক্তি। পারিবারিক সম্পত্তি ভাগ করা নিয়ে অসন্তোষের জেরেই মূলত সেই ব্যক্তির মুখে একের পর এক ঘুষি মারেন তার ছেলে। আর এই মারধরের সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে অনলাইনে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে খবরটি দিয়েছে।
নিহত সেই ব্যক্তির নাম কুলন্ধাইভেলু। তিনি একটি প্রাইভেট কোম্পানির মালিক। ছেলে সন্তোষের নির্মম মারধরের শিকার হওয়ার কয়েক দিন পর গত ১৮ এপ্রিল তিনি মারা যান।
কুলন্ধাইভেলুর মৃত্যু নিয়ে তদন্তে উঠে এসেছে সিসিটিভি ফুটেজ যেখানে দেখা যায়, সন্তোষ তার বাবার মুখে একের পর ঘুষি মারছে। পরিবারের সদস্যরা এসে একপর্যায়ে সন্তোষকে সরিয়ে নিলেও তার মধ্যেই রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে পড়েন কুলন্ধাইভেলু। তারপরও সন্তোষ তার বাবাকে মারতে চাচ্ছিলেন বলে দেখা গেছে ভিডিওতে।
এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় প্রথমে একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। পরে তা তুলে নেওয়া হয়। কিন্তু হাসপাতালে বৃদ্ধের মৃত্যুর পর আবার সন্তোষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।
ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা), ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক উপায়ে আঘাত করা) এবং ৫০৬ (ফৌজদারি ভয় দেখানো) নম্বর ধারার অধীনে সন্তোষের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button